|

যশোর-১ আসনে ৬ জনের মনোনয়নপত্র দাখিল

প্রকাশিতঃ ৭:২৬ অপরাহ্ন | নভেম্বর ২৮, ২০১৮

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধি:

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে আসন্ন জাতীয় সংসদ নিবাচনে যশোর-১ (শার্শা) সংসদীয় আসনে আওয়ামী লীগ, বিএনপি, স্বতন্ত্র (জামায়াত), বাংলাদেশ ইসলামী আন্দোলন ও জাকের পাটির এর মনোনীত প্রাথীরা দলীয় মনোনয়নপত্র উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও শার্শা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডলের নিকট দাখিল করেন।

এ সময় উপজেলা নির্বাচন অফিসার কামরুজ্জামানসহ প্রার্থীদের লোকজন উপস্থিত ছিলেন।

আজ সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত পর্যন্ত আওয়ামী লীগের পক্ষে জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন, বিএনপির পক্ষে কেন্দ্রীয় কমিটির প্রার্থী মফিকুল হাসান তৃপ্তি ও আবুল হাসান জহির, স্বতন্ত্র (জামায়াত ইসলামী) মাওলানা আজীজুর রহমান, বাংলাদেশ ইসলামী আন্দোলনের পক্ষে বখতিয়ার রহমান ও জাকের পার্টির পক্ষে সাজেদুর রহমান ডাবলু দলীয় প্রাথী হিসাবে মনোনয়নপত্র দাখিল করেন।

এ সময় আওয়ামীলীগের প্রার্থী আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন, সারা বিশ্বে বাংলাদেশের ভাবমুর্তি উজ্জল করতে সারা দেশের ন্যায় শার্শা উপজেলায়ও নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে।

বিএনপির মনোনিত প্রার্থী মফিকুল হাসান তৃপ্তি বলেন, সরকার সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি করলে আমরা জয়ী হবো।

উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা পুলক কুমার মন্ডল জানান, প্রধান রাজনৈতিক দলগুলোর মধ্যে আওয়ামী লীগের একজন, বিএনপির দুই জন, স্বতন্ত্র এক জন, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের একজন ও জাকের পার্টির একজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

দেখা হয়েছে: 512
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪