|

ময়মনসিংহে যুবলীগকর্মীকে কুপিয়ে হত্যা, আটক ১

প্রকাশিতঃ ১২:৫৭ পূর্বাহ্ন | জুন ৩০, ২০১৮

ময়মনসিংহে যুবলীগকর্মীকে কুপিয়ে হত্যা, আটক ১

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরীতে পূর্ব শত্রুতার জেরধরে মিল্লাত তারাশি (৩৫) নামে এক যুবলীগকর্মীকে দেশীয় অস্ত্র দিয়ে এ্যালোপাথারী কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মিল্লাত মাসকান্দা গনশার মোড় এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে বলে জানা গেছে। এ ঘটনার সঙ্গে জরিত রাব্বী (১৮) নামে এক তরুনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৯ জুন) বিকেলে শহরতলীর দিগারকান্দা শান্তিনগর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) খন্দকার শাকের আহমেদ এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার বিকেল ৩ টার দিকে শহরতলীর দিঘারকান্দা নামক এলাকায় মিল্লাত তারশিকে এ্যালোপাথারী কুপিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে তার স্বজনরা আহত মিল্লাতকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করেন। পরে মিল্লাতের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়।

শাকের আরও জানান, পরে রাত পৌনে ৯ টার দিকে ঢাকার পিজি হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মিল্লাতকে মৃত ঘোষনা করেন। ঘটনার সঙ্গে জরিত রাব্বী নামে একজনকে আটক করেছে পুলিশ। তবে এ হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

এদিকে ময়মনসিংহ জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহরিয়ার রাহাত খান জানিয়েছেন, নিহত মিল্লাত তারাশি জেলা যুবলীগের একজন সক্রিয় কর্মী ছিলেন।

দেখা হয়েছে: 600
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪