|

লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে বিএনপি নেতার হুমকি

প্রকাশিতঃ ১১:২২ অপরাহ্ন | মে ২১, ২০১৮

লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে বিএনপি নেতার হুমকি

স্টাফ রিপোর্টার:

সাবেক ছাত্র নেতা ও সদর উপজেলা যুবলীগের সদস্য গিয়াস উদ্দিন সোহাগকে হত্যার হুমকি দিয়েছে বিএনপি নেতা রহিম ভুইঞা। সোমবার (২১ মে) বিকালে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের চাঁদ খালী বাজারে হত্যা ও হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের আয়োজন করেন ইউনিয়ন যুবলীগ রহিম ভুইঞা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ তফসির আহম্মদ, যুগ্ম-আহ্বায়ক নূর উদ্দিন, মাহমুদুল হাসান আব্বাস ও আক্তার হোসেন সাগর।

বক্তরা বলেন,সম্প্রতি লাহারকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি মোশারফ হোসেন মুশু পাটোয়ারিকে জকসিন বাজারের তাঁর ব্যক্তিগত অফিস থেকে মাদক সেবনের অপরাধে আইনশৃঙ্খলা বাহিনী হাত-নাতে আটক করে। পরে ৬ মাসের সাজা দেন ভ্রাম্যমাণ আদালত।

লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে বিএনপি নেতার হুমকি

তারপর থেকে বিএনপির নেতারা মিথ্যা ও সাজানো মামলা বলে অপ্রচার চালিয়ে যাচ্ছে।বিভিন্ন ভাবে বিএনপির নেতাকর্মীরা আমাদের যুবলীগের নেতাকর্মীদের হুমকি দমকি দিয়ে আসছে। তাই সুস্থ তদন্ত করে সুবিচার দাবি করছেন যুবলীগের নেতাকর্মীরা।

প্রসঙ্গ : রবিবার (২০ মে) রাত সাড়ে ১০ টা দিকে চাঁদখালী বাজারে বিএনপি নেতা রহিম ভূঁইয়া ও যুবলীগ নেতা সোহাগের মধ্যে কথা কাটাকাটি হয় একপর্যায় রহিম ভূঁইয়া সোহাগকে অখ্যাত ভাষা গালমন্দ ও হত্যার হুমকি দেয়।

দেখা হয়েছে: 697
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪