|

কলাপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে যুবলীগ নেতার ঈদ বস্ত্র বিতরন

প্রকাশিতঃ ১০:২১ অপরাহ্ন | জুন ০৮, ২০১৮

কলাপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে যুবলীগ নেতার ঈদ বস্ত্র বিতরন

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া পটুয়াখালী প্রতিনিধিঃ
কলাপাড়ায় হতদরিদ্র ও ছিন্নমুল মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার বিতরন করা হয়েছে। শুক্রবার সকাল দশটায় পৌর শহরের দলীয় কার্যালয়ে ঈদ উল-ফিতর উপলক্ষ্যে নতুন জামা, পাঞ্জাবি, শাড়ী, লুঙ্গি বিতরন করা হয়।

জাতীয় সংসদের ১১৪, পটুয়াখালী-৪ (কলাপাড়া-রঙ্গাবালী) আসনের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিনের সহ-সভাপতি মুরসালিন আহম্মেদ। তিনি তার নিজ এলাকার অসচ্ছল, হতদরিদ্র মানুষের মাঝে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পক্ষ থেকে এ ঈদ বস্ত্র বিতরন করেন ।

উপজেলা যুবলীগ সম্পাদক অ্যাডভোকেট সাইদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলাপাড়া প্রেসক্লাব সভাপতি মেজবাহ উদ্দীন মান্নু, শহর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর হুমায়ুন কবির প্রমূখ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মাহবুবুল আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ’র সম্পাদক ও পৌর কাউন্সিলর আল-আমিন সর্দার, রিপোর্টার্স ইউনিটির সম্পাদক জাহিদ রিপন, মহিপুর থানা যুবলীগের আহবায়ক এ এম মিজানুর রহমান বুলেট প্রমূখ। এসময় কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সদস্যরাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

ঈদ উপহার বিতরন অনুষ্ঠানে সুখী, সমৃদ্ধ, ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করে যুবলীগ নেতা মুরসালিন আহম্মেদর বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় এনে গনতন্ত্রের ধারাবাহিকতা বজায় রাখাতে হবে। কিছু দিনের মধ্যে সমাপ্ত হচ্ছে পদ্মা সেতুর নির্মান কাজ। যা এ এলাকার মানুষের ভাগ্য উন্নয়নে আবদান রাখবে।

প্রসংগত; রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে শুক্রবার কলাপাড়া, রাঙ্গাবালী, মহিপুর ও কুয়াকাটার দলীয় অস্বচ্ছল নেতা-কর্মী, সাংবাদিক ও হতদরিদ্র ৩২০০ মানুষের মাঝে ঈদ উপহার বিতরন করেন যুবলীগ ঢাকা মহানগর দক্ষিনের সহ-সভাপতি মুরসালিন আহম্মেদ।

দেখা হয়েছে: 725
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪