|

যুবলীগ নেতা হত্যার জেরে আবারও হামলা, ভাংচুর, গুলি ও ককটেল বিস্ফোরন

প্রকাশিতঃ ১০:২৮ অপরাহ্ন | অক্টোবর ২৩, ২০১৮

যুবলীগ নেতা হত্যার জেরে আবারও হামলা, ভাংচুর, গুলি ও ককটেল বিস্ফোরন

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ শহরতলীর আকুয়া এলাকায় আধিপত্যকে কেন্দ্র করে মহানগর যুবলীগ নেতা সাজ্জাদ আলম শেখ আজাদ হত্যার জের ধরে আবারও হামলা, ভাংচুর, গুলি বর্ষণ ও ককটেল বিস্ফোরন করেছে দুর্বৃত্তরা।

এসময় একটি গ্যারেজে প্রবেশ করে বেশ কয়েকটি ব্যাটারি চালিত অটো রিক্সা ভাংচুর ও এ্যালোপাথারি কুপানো এবং ৬/৭ রাউন্ড ফাঁকা গুলি বর্ষনের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২৩ অক্টবর ) রাত সাড়ে ৭ টার দিকে শহরতলীর আকুয়া হাবুন ব্যাপারী মোড় এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা এলাকা পরিদর্শন করেছেন। অন্যদিকে এলাকায় অতিরিক্ত পুলিশ টহলের জোরধার করা হয়েছে।

নিহত আজাদ শেখের বড় ভাই সালাহ উদ্দিন শামীম গনমাধ্যমকর্মীদের কাছে ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

তিনি অভিযোগ করে বলেন, ছোট ভাই আজাদের হত্যাকারীরা উচ্চ আদালত থেকে জামিন পেয়ে এলাকায় আতঙ্ক সৃস্টি করে একক আধিপত্য করার জন্য তারা তান্ডব চালিয়ে একটি গ্যারেজে প্রবেশ করে বেশ কয়েকটি অটোরিক্সা ভাংচুর করেছে। তখন তারা ৬/৭ রাউন্ড ফাঁকা গুলি বর্ষন ও ককটেল বিস্ফোরন করে পালিয়ে যায়। আমি প্রশাসনের কাছে এদের কটিন শাস্তির দাবি জানাচ্ছি।

এদিকে গ্যারেজ মালিক সাদ্দাম হোসেন জানান, গ্যারেজে ১৫/২০ টি ব্যাটারি চালিত অটোরিক্সা চার্জ দেয়া ছিল। হঠাৎ গুলি ও ককটেলের শব্দ পেয়ে বাসা থেকে দৌড়ে এসে দেখি আমার গ্যারেজে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ৭/৮ টি অটোরিক্সা ভাংচুর করেছে। এসব রিক্সার মালিকরা খুবই গরীব। এখন তাদের কি জবাব দিব। এবিষয়ে কোতোয়ালী মডেল থানায় অভিযোগ দেওয়ার প্রস্তুতি নিচ্ছি। প্রশাসন যেন দ্রুত তাদের বিরুদ্ধে আইননুগ ব্যবস্থা গ্রহন করেন।

জেলা পুলিশ সুপার শাহ মো. আবিদ হোসেন জানান, খবরটি বিভিন্ন মাধ্যমে শুনেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গত ৩১ জুলাই দুপুরে দলীয় বিরোধের জেরধরে প্রকাশ্যে মহানগর যুবলীগের সদস্য আজাদ শেখকে গুলি, দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে একই এলাকার যুবলীগের কর্মীরা। আজাদ এক সময় মোহিত-উর রহমান শান্তর গ্রুপ করতেন। পরে বনিবনা না হওয়ায় জেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড.মোয়াজ্জেম হোসেন বাবুল ও পৌর মেয়র ইকরামুল হক টিটুর গ্রুপে যোগ দেন বলে জানা গেছে।

দেখা হয়েছে: 607
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪