|

যুবলীগ নেতা হত্যায় ধর্মমন্ত্রীর ছেলেকে দায়ী করে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ১০:৪৫ অপরাহ্ন | অগাস্ট ০২, ২০১৮

যুবলীগ নেতা হত্যায় ধর্মমন্ত্রীর ছেলেকে দায়ী করে সংবাদ সম্মেলন

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাজ্জাদ আলম শেখ আজাদ ওরফে আজাদ শেখ হত্যাকান্ডে জড়িতদের বিচার ও ফাঁসির দাবি করেছেন নিহতের স্বজনরা।

বৃহস্পতিবার (২ আগস্ট) দুপুরে নগরীর কালিবাড়ি এলাকায় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলন করে তাঁরা এ দাবি জানান। এসময় যুবলীগের অনেক নেতা-কর্মী উপস্থিত ছিলেন। এসময় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহত আজাদের স্ত্রী দিলরুবা আক্তার।

তিনি বলেন, আজাদ শেখ এক সময় ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমানের পক্ষ হয়ে রাজনীতি করতেন। পরে শান্তর সাথে বিরোধ সৃষ্টি হলে আজাদ ময়মনসিংহ আওয়ামী লীগের অপর একটি পক্ষের সাথে রাজনীতি শুরু করেন। এতে শান্তর সঙ্গে আজাদের তীব্র বিরোধ সৃষ্টি হয়। এরপর থেকে আকুয়া এলাকার যুবলীগের কর্মী শেখ ফরিদসহ অনেকেই আজাদকে হুমকি দিয়ে আসছিলেন। মোহিত উর রহমান শান্তর সঙ্গে বিরোধের কারনেই আজাদকে হত্যা করা হয় বলেও দাবি করেন দিলরুবা।

যুবলীগ নেতা হত্যায় ধর্মমন্ত্রীর ছেলেকে দায়ী করে সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলনে আরও বলা হয়, গত মঙ্গলবার (৩১ জুলাই) দুপুরে আজাদকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় প্রতিপক্ষের লোকজন। ধরে নিয়ে যাওয়ার পর প্রথমে আজাদের দুই পায়ে গুলি করা হয়। পরে গুলিবিদ্ধ আজাদকে গলা কেটে হত্যা করা হয়। হত্যার পর খুনিরা আজাদের বুক চিরে কলিজা ও ফুসফুসে বের করে নিয়ে যায়।

এদিকে এ হত্যকান্ডের ঘটনায় আজাদের স্ত্রী দিলরুবা আক্তার বাদী হয়ে মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোহিত উর রহমান শান্তসহ ২৫ জনের নাম উল্লেখ ও আরও কয়েকজনকে অজ্ঞাত আসামী করে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা করার প্রস্তুতি নিচ্ছে। যা মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে। তবে পুলিশ মামলাটি গ্রহন করে কিনা তা নিয়েও সংশয় প্রকাশ করেন নিহত আজাদের স্ত্রী।

সংবাদ সম্মেলনে নিহত আজাদের মা সুফিয়া খাতুন, বড় বোন আনোয়ারা খাতুন, বড় ভাই সালাহ উদ্দিন শেখ শামীমসহ পরিবারের সদস্য ও স্বজনরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার আকুয়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে দেড় ঘন্টাব্যাপী ভাংচুর ও গোলাগুলি হয়। এক পর্যায় প্রতিপক্ষ শেখ ফরিদের লোকেরা আজাদকে তুলে নিয়ে গিয়ে গুলি করে ও গলা কেটে হত্যা করে।

দেখা হয়েছে: 925
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪