|

রংপুরে পুলিশের ই-প্রসিকিউসন কার্যক্রমের শুভ উদ্বোধন

প্রকাশিতঃ ১১:১২ অপরাহ্ন | নভেম্বর ০৭, ২০১৯

রংপুরে পুলিশের ই-প্রসিকিউসন কার্যক্রমের শুভ উদ্বোধন

শিউলি আক্তার, নিজস্ব প্রতিনিধিঃ রংপুর বিআরটিএ ও ট্রাফিক পুলিশের অংশগ্রহণে সড়ক পরিবহন আইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে রংপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ হলরুমে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য।

আরো বক্তব্য রাখেন রংপুর মেট্রো পুলিশ কমিশনার আঃ আলিম মাহমুদ ও রংপুর জেলার পুলিশ সুপার,বিপ্লব কুমার সরকার,মোঃ মেহেদুল করিম পি পি এম সেবা রংপুর,মুহাম্মদ এনামুল হক পুলিশ সুপার রেন্জ দপ্তর রংপুর,মোঃআঃ লতিফ পুলিশ সুপার রেন্জ দপ্তর রংপুর, মোঃ মনিরুজ্জামান পলিশ সুপার পি পি এম ঠাকুরগাঁ,মোঃ মহিদুল ইসলাম পি পি এম কুড়িগ্রাম,মোঃইউসুফ আলী পুলিশ সুপার পন্চগড়,মোঃআশরাফ আলী পি পি এম নীলফামারী,মোঃতৌহিদুল ইসলাম পি পি এম সেবা গাইবান্ধা সহ রংপুর বিভাগের ৭জেলার সকল পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

পরে রেঞ্জ ডিআইজি ই-প্রসিকিউসন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। তিনি বলেন মাদক, জুয়া, জঙ্গিবাদ, বাল্য বিবাহ, নারী নির্যাতন ও ইভটিজিং প্রতিরোধে সমাজের সকলকে এগিয়ে আসতে হবে।

দেখা হয়েছে: 453
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪