|

রংপুরে সর্বোচ্চ ও দীর্ঘমেয়াদী করদাতাদের সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান

প্রকাশিতঃ ৯:১৪ অপরাহ্ন | নভেম্বর ১৩, ২০১৯

রংপুরে সর্বোচ্চ ও দীর্ঘমেয়াদী করদাতাদের সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান

শরিফা বেগম শিউলী, রংপুরঃ রংপুর সিটির বাহিরে হারাগাছ থানাধীন এলাকায় ১৮ সাল ও ১৯ সালের শ্রেষ্ঠ করদাতা হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জনাব মোঃ শফিকুল ইসলাম শফিক।

আজ রংপুরে সর্বোচ্চ ও দীর্ঘমেয়াদী করদাতাদের সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান অনুষ্ঠিত হয়। রংপুর কর অঞ্চলের কমিশনার জনাব আব্দুল লতিফ সভাপতিত্বে জেলা পরিষদ কমিনিউটি সেন্টারে সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান অনষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর সিটির কর্পোরেশনের মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফা। তিনি অনুপস্থিত থাকায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবস ছিলেন রংপুর সিটির প্যানেল মেয়র জনাব, মাহমুদুর রহমান টিটু।

বিশেষ অতিথি ছিলেন মিজ্ আরিফা শাহানা সদস্,( আন্তর্জাতিক কর) জাতীয় রাজস্ব বোর্ড, ঢাকা। রংপুরের অতিরিক্ত ডিআইজি জনাব দেবদাস ভট্টাচার্, বিপিএম ডিআইজি রংপুর রেঞ্জ, রংপুর। জনাব মোঃ আসিব আহসান, জেলা প্রশাসক রংপুর। জনাব শওকত আলী সাদী কমিশনার কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনার রংপুর। জনাব মোস্তফা সোহরাব চৌধুরী টিটু, সভাপতি চেম্বার অব কমার্স ও ইন্ডাস্ট্রিজ রংপুর।

মিজ্ আনোয়ারা ফেরদৌসি পলি, সভাপতি রংপুর উইমেন চেম্বার অব কমার্স ও ইন্ডাস্ট্রিজ রংপুর, জনাব মেঃ রেজাউল ইসলাম মিলন, সভাপতি মেট্রোপলিটন চেম্বার অব কমার্স ও ইন্ডাস্ট্রিজ রংপুর, জনাব মাসুদ খান, সভাপতি ট্যাকসেস বার এসোসিয়েশ, রংপুর ।

রংপুর সিটির বাহিরে হারাগাছ থানাধীন এলাকায় ১৮সাল ও ১৯ সালের শ্রষ্ঠ করদাতা হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জনাব মোঃ শফিকুল ইসলাম শফিক। তিনি হরিণ বিড়ি ও রংপুরের বৃহত্তর হোটেল নর্থ ভিউ ও ও রংপুরের স্বনামধন্য এস টি আর মোবাইল গ্যালরী ব্যবস্থাপনা পরিচালক।

অনুষ্ঠানে বক্তারা বলেন, কর দেওয়া নাগরিক দায়িত্ব। এটি গর্বেরও। কর দিয়ে আসেন আমরা সবাই সরকার কে আরো শক্তি শালি কে তুলি,  এই অনুষ্ঠানের মূল লক্ষ্য রাজস্ব আদায় বাড়ানো। দেশের বড় একটি অংশকে করের আওতায় আনার লক্ষ্যে তাদের উদ্বুদ্ধ ও অনুপ্রেরণা জোগাতে সেরা করদাতাদের সম্মান জানানো হয়।

দেখা হয়েছে: 711
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪