|

রংপুর মহানগর জাতীয় যুব সংহতির সম্মেলনে সভাপতি জাকির- সম্পাদক কাদেরী

প্রকাশিতঃ ৩:৫০ অপরাহ্ন | জানুয়ারী ২৬, ২০২০

রংপুর মহানগর জাতীয় যুব সংহতির সম্মেলনে সভাপতি জাকির- সম্পাদক কাদেরী

রংপুর প্রতিনিধিঃ শনিবার (২৫ জানুয়ারি) বিকেলে রংপুরে শহীদ মোসলেম উদ্দিন ছাত্রবাস মাঠে মহানগর জাতীয় যুব সংহতির সম্মেলন অনুষ্ঠিত হয় এতে শাহিন হোসেন জাকির কে সভাপতি ও আলাল উদ্দিন কাদেরী শান্তি কে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত ঘোষণা করা হয়।

সম্মেলনে কাউন্সিলদের সর্ব সম্মতিক্রমে রংপুর মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি হিসেবে শাহিন হোসেন জাকির ও সাধারণ সম্পাদক আলাল উদ্দিন কাদেরী শান্তির নাম ঘোষণা করেন যুব সংহতির কেন্দ্রীয় কমিটির সভাপতি আলমগীর শিকদার লোটন ও সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহাজাদা।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাথেন জাতীয় পার্টির মহাসচিব ও সংসদের বিরোধী দলীয় চীফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি।

এ সময় বিশেষ অতিথির হিসেবে বক্তব্য রাখেন মহানগর জাপার সভাপতি ও রংপুর সিটি কর্পেোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জেলা জাপার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক প্রমুখ।

রংপুর মহানগর জাতীয় যুব সংহিতির সভাপতি,শাহীন হোসেন জাকির, এবং আলালউদ্দিন কাদেরী শান্তি, সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় জাতীয় পার্টি, যুব সংহতি, ছেচ্ছাসেবক পার্টি, ছাত্র সমাজ সহ পার্টির অঙ্গ সংগঠনের জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

দেখা হয়েছে: 518
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪