|

রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ অফিসার গোবিন্দগঞ্জের ওসি মজিবুর রহমান

প্রকাশিতঃ ১১:২৪ অপরাহ্ন | জুলাই ৩১, ২০১৮

রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ অফিসার গোবিন্দগঞ্জের ওসি মজিবুর রহমান

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ

বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জ কর্তৃক আজ ৩১ জুলাই ২০১৮ মঙ্গলবার সকালে ১০ ঘটিকার সময় রংপুর রেঞ্জ ডিআইজি অফিসের সম্মেলন কক্ষে রংপুর বিভাগের ২০১৮ সালের জুন মাসের ‘মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভা’ অনুষ্ঠিত হয়।

২০১৮ সালের জুন মাসে অত্র রেঞ্জের বিভিন্ন দপ্তরের পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য নির্বাচিত শ্রেষ্ঠ কর্মকর্তাদের হাতে নবাগত রেঞ্জ ডিআইজি জনাব দেবদাস ভট্টাচার্য ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।

বিভিন্ন দপ্তরের পুলিশ সদস্যদের মধ্যে রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে গাইবান্ধা জেলার দেশ সেরা শ্রেষ্ঠ ওসি মুজিবুর রহমান পিপিএম, ডিবি এসআই হিসাবে ২য়বার মতো শ্রেষ্ঠ এসআই গাইবান্ধা ডিবি’র এস আই মমিরুল হক ও গাইবান্ধা জেলার শ্রেষ্ঠ এ এস আই হিসাবে গোবিন্দগঞ্জ থানার এ এস আই শওকত আলম পুরস্কৃত হন।

পুলিশের রংপুর রেঞ্জের নবাগত ডিআইজি দেবদাস ভট্টাচার্য এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় রংপুর রেঞ্জের দু’জন অতিরিক্ত ডিআইজি যথাক্রমে বশির আহম্মদ, পিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন অ্যান্ড ইন্সপেকশন) এবং মজিদ আলী, বিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশন্স অ্যান্ড ক্রাইম), সিআইডি’র বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল কাদের, গাইবান্ধা জেলার পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া ,এমবিএ(আইবিএ) সহ সকল জেলার পুলিশ সুপার ও পুরুস্কারের জন্য মনোনীত পুলিশ কর্মকর্তাগণ সভায় উপস্হিত ছিলেন।

দেখা হয়েছে: 615
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪