|

লক্ষ্মীপুরে রক্তক্ষয়ী সংঘর্ষ নারীসহ আহত-৮

প্রকাশিতঃ ১০:০৬ অপরাহ্ন | মে ০৮, ২০১৮

লক্ষ্মীপুরে রক্তক্ষয়ী সংঘর্ষ নারীসহ আহত-৮

স্টাফ রিপোর্টার:

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটনা ঘটেছে। এসময় নারীসহ অন্ত দুই পক্ষের ৮জন আহত হয়। মঙ্গলবার (৮মে) বিকেলে সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়নের হোগলডগী গ্রামে এ রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটনা ঘটে।

আহতরা হলেন, মোঃ মোস্তফা (৬৫),রিয়াদ হোসেন(২৪),ফেন্সী (৪৭),শরীফ (২২),হোসেন (৩৫),হালিমা(৭৫) ও রহিমা বেগম (২৫) তারা সবাই হোগলডগীর গ্রামের বাসিন্দার। তবে আহত মোস্তফা ও রিয়াদ লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা বলেন, হোগলডগী গ্রামের(প্রবাসী) নূর হোসেন ২০০৫ সালে একই গ্রামের মমিন উল্লাহ নিকট থেকে সাড়ে ১০ শতাংশ জমি খরিদ করেন।এর পর থেকে তার ভাতিজা আব্দুর রহিম ও হোসেন কারণে-অকারণে নূর হোসেনের পরিবারের সদস্যদের ওপর ক্ষিপ্ত হয়ে উঠেন। বিভিন্ন সময় মিথ্যা মামলা দিয়েও হয়রানি করে আসছে। সম্প্রতি আব্দুর রহিম আদালতে বাদি হয়ে একটি মামলা দায়ের করেন।

লক্ষ্মীপুরে রক্তক্ষয়ী সংঘর্ষ নারীসহ আহত-৮

মঙ্গলবার দুপুরে আদালত থেকে সরেজমিন তদন্ত করে প্রতিবেদন দেওয়া জন্য সিভিল কোর্ট কমিশনার এডভোকেট শফিকুল আলম মন্নানকে নির্দেশ দেন।কোর্ট কমিশনার বিকেলে ওই এলাকা গেলে তাঁর উপস্থিততে দুই পক্ষের লোকজন উত্তেজিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

মঙ্গলবার সন্ধ্যা (প্রবাসীর) স্ত্রী শাহিনুর বেগম লক্ষ্মীপুর সদর (মডেল) থানায় একটি অভিযোগ দায়ের করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, মারামারি ঘটনায় থানায় শাহিনুর বেগম নামে এক নারী লিখিত অভিযোগ জমা দেন । তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

দেখা হয়েছে: 509
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪