|

প্রশ্ন ফাঁসের দায়ে রফিক মাস্টারকে শোকজ

প্রকাশিতঃ ১০:২৫ অপরাহ্ন | এপ্রিল ৩০, ২০১৮

প্রশ্ন-ফাঁসকারি-শিক্ষক-Questions of the opportunists at MP for the leaking teacher!

আরিফ আহমেদ, গৌরীপুরঃ
ময়মনসিংহ গৌরীপুর পৌর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. রফিকুল ইসলামকে প্রশ্ন ফাঁসের দায়ে শোকজ করেছেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মো. জহির উদ্দিন। যার স্মারক নং উশিঅ/গৌরী/শিক্ষা/২০১৮-৩১৫।

সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন পত্রিকায় প্রমাণসহ প্রকাশিত প্রশ্ন ফাঁসের সংবাদটি আমলে নিয়ে তাকে এ শোকজ করা হয়। শোকজে “কোচিং সেন্টার পরিচালনা ও সাজেশনের নামে প্রশ্ন ফাঁসের দায়ে আপনার বিরুদ্ধে কেন বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে না” তার সন্তোষ জনক জবাব পত্র প্রাপ্তির ০৩ (তিন) কর্ম দিবসের মধ্যে দাখিল করতে বলা হয়েছে।

উল্লেখ্য, গত ২৬ এপ্রিল সকাল ৭টায় প্রাথমিক বিদ্যালয়ে চলমান প্রথম সাময়িক পরীক্ষার প্রশ্নের হাতের লেখা ফটোকপি দিয়ে রফিক মাস্টার তার কোচিং সেন্টারে পরীক্ষা নেন।

পরবর্তীতে স্কুলের পরীক্ষার পর দেখা যায়- তা হুবহু মিলে গেছে। এ ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় উঠে। রফিক মাস্টারের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান সচেতন মহল।

দেখা হয়েছে: 507
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪