|

সিরাজদিখানে গৃহপরিচারিকার রহস্যজনক আত্মহত্যা

প্রকাশিতঃ ৮:৫২ অপরাহ্ন | এপ্রিল ০৫, ২০১৮

রহস্যজনক-আত্মহত্যা-Mysterious suicide of homeowners in Sirajdee

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে জান্নাতুল ফেরদৌস (১৪) নামে এক গৃহ পরিচারিকার রহস্যজনক আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। এনিয়ে এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

৫ এপ্রিল বৃহস্পতিবার সকাল অনুমান সাড়ে ৯টার দিকে উপজেলার কোলা ইউনিয়নের কোলা গ্রামের গৃহ মালিক জিয়াসমিন বেগম এর বসত ঘরের রুয়ার সাথে আত্মহত্যা করে গৃহ পরিচারিকা জান্নতুল ফেরদৌস। মৃত জান্নাতুল ফেরদৌস খাগরাছড়ি জেলার গুইমারা উপজেলার গুইমারা গ্রামের মফিজুল ইসলামের মেয়ে।

স্থানীয় কোলা ইউপি চেয়ারম্যান মীর লিয়াকত আলী থানা পুলিশকে খবর দিলে সিরাজদিখান থানার এস আই আঃ আজিজ লস্কর ঘটনাস্থলে গিয়ে মৃতার লাশ থানায় নিয়ে আসেন। এব্যাপারে সিরাজদিখান থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। যাহার নং-০৪।

স্থানীয় সূত্রে জানা যায়, জান্নাতুল ফেরদৌস কোলা গ্রামের জিয়াসমিন বেগমের বাড়ীতে কাজের মেয়ে হিসাবে কাজ করত। জিয়াসমিন প্রায় সময় জান্নাতুল ফেরদৌসকে নানা ভাবে নির্যাতন করত ও খাবারের কষ্ট দিত। এলাকাবাসীর ধারণা একারণেই হয়তো সে আত্মহত্যা করেছে।

স্থানীয় মহিলা ইউপি সদস্য রওশনারা বেগম জানান, মেয়েরটিকে প্রতিনিয়তই জিয়াসমিন মারধর করত। খাবারে কষ্ট দিত। জিয়াসমিনের চলাফেরাও ভালনা। জিয়াসমিনের ব্যাপারে আমরা এলাকায় অনেক বিচার শালিশ করেছি। আমরা ধারনা করছি জিয়াসমিনের অত্যাচারে মেয়েটি আত্মহত্যা করেছে। বাকীটা থানা পুলিশ সঠিক তদন্ত করে মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন করে যারা জড়িত তাদেরকে আইনেই আওতায় আনবে।

সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেয়েটি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করা হয়েয়ে।

দেখা হয়েছে: 397
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪