|

রাঙামাটিতে প্রথম মনোনয়ন পত্র জমা দিলেন জুঁই চাকমা

প্রকাশিতঃ ৯:২৬ অপরাহ্ন | নভেম্বর ১৯, ২০১৮

রাঙামটি জেলা প্রতিনিধি:

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি-২৯৯ আসনে সংসদ সদস্য পদে প্রতিদ্বন্দিতার জন্য রাঙামাটিতে প্রথম মনোনয়নপত্র জমা দিয়েছেন বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির প্রার্থী জুঁই চাকমা। আজ ১৯ নভেম্বর সোমবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ে রাঙামাটি জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার এ কে এম মামুনুর রশিদ জুঁই চাকমার মনোনয়ন পত্র গ্রহণ করেন।

এসময় জেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আব্দুল লতিফ শেখ,বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি জেলা সভাপতি মধুসুদন চাকমা, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি জেলা সাধারন সম্পাদক নির্মল বড়–য়া মিলন, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি জেলা সদস্য মো. আবুল হাসেম ও মো. আবদুল হালিম প্রমূখ উপস্থিত ছিলেন।

মনোনয়ন পত্র জমা দিয়ে জুঁই চাকমা সাংবাদিকদের বলেন রাঙামাটি পার্বত্য জেলায় এখনো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী হয়নি, পেশীশক্তি প্রয়োগ তথা বিভিন্ন হুমকি ধামকির খবর আমাদের বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা আমাদের জানাচ্ছেন, আপনাদের মাধ্যমে বিষয়টি জেলা নির্বাচন অফিসারের দৃষ্টি আকর্ষণ করছি বলেন জুঁই চাকমা।

বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি জেলা সাধারন সম্পাদক নির্মল বড়–য়া মিলন বলেন, আমাদের পার্টি এবং আমাদের প্রার্থী এই এলাকার উন্নয়ন ও সাম্প্রদায়িক সম্প্রীতির উন্নয়নে কাজ করতে চান, কাজেই আমরা চাই নির্বাচন নিরপেক্ষ ও যার যার ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে হোক। আমরা পরিবর্তনের পক্ষে।

উল্লেখ্য, রাঙামাটি-২৯৯ আসনে বামপন্থী রাজনৈতিক সংগঠন থেকে এই প্রথম আদিবাসী নারী জুঁই চাকমা সরাসরি নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন।

দেখা হয়েছে: 493
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪