|

রাজধানীতে ২ শিক্ষার্থী নিহতের ঘটনায় ময়মনসিংহ উত্তাল

প্রকাশিতঃ ৩:০৯ অপরাহ্ন | অগাস্ট ০১, ২০১৮

রাজধানীতে ২ শিক্ষার্থী নিহতের ঘটনায় ময়মনসিংহ উত্তাল

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

গত ২৯ জুলাই রাজধানীর বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহনের যাত্রীবাহী বাস চাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় দোষীদের বিচার ও নিরাপদ সড়কের দাবিতে ময়মনসিংহ নগরীর বেশ কয়েকটি প্রধান সড়ক অবরোধ করে আন্দোলন করেছে সাধারন শিক্ষার্থীরা। এ সময় যাত্রীবাহী বাস, ট্রাকসহ বেশ কয়েকটি প্রাইভেট কার, ও ২০ টি ব্যাটারী চালিত অটোরিক্সা এবং দোকানপাট ভাংচুর করে আন্দোলনকারী শিক্ষার্থীরা।

বুধবার (০১ আগস্ট) সকাল ১১ টার থেকে দুপুর ১ টা পর্যন্ত নগরীর টাউন হল মোড়, গাঙ্গিনাপাড় মোড় ও পাটগুদাম ব্রীজ মোড়সহ প্রধান সড়কে শিক্ষার্থীরা অবস্থান নিয়ে এ হামলা ও ভাংচুর করে।

রাজধানীতে ২ শিক্ষার্থী নিহতের ঘটনায় ময়মনসিংহ উত্তাল

জানা যায়, নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাধারন শিক্ষার্থীরা খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল নিয়ে সহপাঠিদের সঙ্গে আন্দোলনে যোগ দেয়। এসময় নগরীর প্রধান সড়ক গুলো বন্ধ করে অবস্থান নেয় শিক্ষার্থীরা। এতে নগরীর সব ধরনের যান চলাচল অচল হয়ে যায়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ শিক্ষার্থীদের দাওয়া দিলে আন্দোলনকারীরা ছত্রভঙ্গ হয়ে পড়ে। তবে অপ্রীতিকর ঘটনা এড়াতে নগরী জোরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, গত রবিবার (২৯ জুলাই) বিমানবন্দর সড়কে ওই বাসচাপার ঘটনায় আজ চতুর্থ দিনের মতো রাস্তায় নেমেছেন সাধারণ শিক্ষার্থীরা। রাজধানী উত্তরা, ফার্মগেট, সায়েদাবাদ, সায়েন্সল্যাবসহ বিভিন্ন সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা। এতে প্রায় অচল হয়ে পড়েছে রাজধানী।

দেখা হয়েছে: 455
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪