|

রাজশাহীতে অধ্যক্ষকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিতঃ ১২:১৩ পূর্বাহ্ন | অগাস্ট ২৮, ২০১৮

রাজশাহীতে অধ্যক্ষকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধিঃ
রাজশাহী গোদাগাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুর রহমানকে মারধরের প্রতিবাদে মানববন্ধন করেছেন শিক্ষকরা। সোমাবার সকালে রাজশাহী মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে শিক্ষক-কর্মচারী সংগ্রাম কমিটির জেলা ও মহানগর শাখার উদ্যোগে এই মানববন্ধন আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন শিক্ষক-কর্মচারী সংগ্রাম কমিটির সমন্বয়ক শফিকুর রহমান বাদশা। শিক্ষক নেতা অধ্যাপক আশরাফুল ইসলাম সুলতানের পরিচালনায় বক্তব্য দেন- অধ্যক্ষ রাজকুমার সরকার, আবদুল বারী, আবদুর রাজ্জাক, আমিনুর রহমান, রেজাউল ইসলাম, অধ্যাপক মাহ্বুবুর রহমান প্রমুখ।

তারা বলেন, অধ্যক্ষ আবদুর রহমানকে মারধরের যারা জড়িত তাদের আগামী ১৫ দিনের মধ্যে বিচারের আওতায় আনতে হবে। এই ঘটনায় দুই ধরনের তদন্ত কমিটি গঠন করতে হবে। একটি শিক্ষাক মন্ত্রাণালয়ের অধীনে এবং অপরটি স্থানীয়ভাবে। জনপ্রতিনিধির উপস্থিতিতে একজন কলেজ অধ্যক্ষ মারধরের শিকার হবেন তা কোনোভাবেই মেনে নেওয়া হবে না।

প্রসঙ্গত, গত রোববার সন্ধ্যায় গোদাগাড়ী কলেজে জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর উপস্থিতিতে গোদাগাড়ী কলেজ পরিচালনা পর্ষদের সভা চলছিল। সভার একপর্যায়ে অধ্যক্ষ আবদুর রহমানকে মারধরের ঘটনা ঘটে। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

দেখা হয়েছে: 624
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪