|

রাজশাহীতে অবৈধ যান চলাচল করায় তিন চাকার গাড়ী পুকুরে

প্রকাশিতঃ ৮:০৮ অপরাহ্ন | অগাস্ট ২৬, ২০১৮

রাজশাহীতে অবৈধ যান চলাচল করায় তিন চাকার গাড়ী পুকুরে

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি:
রাজশাহী-ঢাকা মহাসড়কে অবৈধ যান চলাচল করায় মহাসড়ক থেকে তিন চাকার গাড়ি পুকুরে ফেলে দিয়েছে পবা ও শিবপুর হাইওয়ে পুলিশ। আজ রবিবার দুপুরে রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর কুঠিপাড়া এলাকায় রাজশাহী-ঢাকা মহাসড়কে এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় দুপুর ২টা থেকে বিকাল ৪টার মধ্যে মহাসড়ক থেকে অবৈধ অটোরিকশা, চার্জার ভ্যান,ভুটভুটি ও সিএনজি আটক করে পুকুরে ফেলা হয়েছে। এতে চার্জার ভ্যান-১০টি, অটো রিক্সা-৫টি, সিএনজি-৫ টি এবং ১টি ভুটভুটি আটক করা হয়।

এবিষয়ে রাজশাহী হাইওয়ে পুলিশের শিবপুর হাট ফাঁড়ির ইনচার্জ এসআই মোস্তাফিজুর রহমান জানান,সড়ক দুর্ঘটনার অন্যতম কারণ তিন চাকার গাড়ি। তাই তিন চাকার গাড়ি যাতে মহাসড়কে চালাচল করতে না পারে এ কারণে এই অভিনব ব্যবস্থা নেয়া হয়েছে।

তিনি বলেন, নাটোরের লালপুরে সড়ক দুর্ঘটনায় ১৫ জন নিহতের ঘটনার পর মহাসড়কে তিন চাকার গাড়ি যাতে চলাচল করতে না পারে এ জন্য পুলিশের উচ্চ পর্যায় থেকে কঠোর নির্দেশনা এসেছে। সে নির্দেশনা অনুযায়ী তারা এ অভিযানে নেমেছেন বলে জানান এসআই মোস্তফিজুর রহমান।

দেখা হয়েছে: 834
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪