|

রাজশাহীতে অস্ত্রসহ দুই যুবক আটক

প্রকাশিতঃ ১১:১৬ অপরাহ্ন | নভেম্বর ০৬, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহী মহানগরীতে অস্ত্রসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল অভিযান চালিয়ে নগরীর মহিষবাথান এলাকা থেকে তাদের আটক করে।

আটক দুজন হলেন,মহানগরীর সুফিয়ানের মোড় এলাকার শহিদুল ইসলামের ছেলে মিনহাজুল ইসলাম মিনহাজ ও পিথাপাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো. জনি। পুলিশ বলছে, তারা দুজনই অস্ত্রের কারবারি।

সোমবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে নগর গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, নগরীর উত্তর মহিষবাথান এলাকায় অস্ত্র ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অস্ত্র ব্যবসায়ীরা অবস্থান করছে।

বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিক ডিবি পুলিশের একটি দল ঘটনাস্থলে অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ম্যাগজিন ও ১ রাউন্ড গুলিসহ মিনহাজ ও আনোয়ারকে আটক করে। তাদের বিরুদ্ধে রাজপাড়া থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে যে তারা অস্ত্র-বিক্রয়ের সাথে জড়িত রয়েছে।

এব্যাপারে আরএমপির মুখপাত্র ইফতেখায়ের আলম বলেন, মহিষবাথান এলাকায় অস্ত্রের কেনাবেচার খবর পেয়ে সেখানে অভিযান চালায় ডিবি পুলিশ। এ সময় একটি পিস্তল, একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলিসহ এই দুই যুবককে আটক করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

দেখা হয়েছে: 568
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪