|

রাজশাহীতে অস্ত্র গুলি ও ফেনসিডিল জব্দ

প্রকাশিতঃ ৫:০৭ অপরাহ্ন | মে ০৫, ২০১৯

রাজশাহীতে অস্ত্র গুলি ও ফেনসিডিল জব্দ

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর সীমান্ত থেকে বিদেশী অস্ত্র, গুলি ও ফেনসিডিল জব্দ করেছে বিজিবি। শনিবার দিনগত গভীর রাতে এগুলো চোরাকারবারীদের ধাওয়া করে উদ্ধার করা হয়েছে। রবিবার (০৫ মে) সকালে প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাত এক টার দিকে ১ ব্যাটেলিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ তাজুল ইসলামের নেতৃত্বে রাজশাহী ৬ সদস্যের একটি বিশেষ টহলদল পূর্ব সীমান্ত পিলার ৬৮/৬-এস হতে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে পূর্ব বাথানবাড়ী নামক স্থানে এ্যাম্বুস পেতে থাকে।

এ সময় ৪/৫ জনের একটি সংঘবদ্ধ অস্ত্র পাচারকারী দল ভারত থেকে বাংলাদেশের উদ্যেশে অস্ত্র পাচারের চেষ্টা করলে বিজিবি জওয়ানরা তাদেরকে মৌখিক বাধা প্রদান করেন। কিন্তু অস্ত্রপাচারকারীরা বিজিবি দলের উপর আক্রমণাত্মক হয়ে ওঠে।

এসময় বিজিবি টহল দল অস্ত্র পাচারকারীদের আটকের করার চেষ্টা করে। এসময় তারা পিছু হটতে থাকে। পরে টহল দলের ধাওয়ায় অস্ত্র পাচারকারীরা ভারতের অভ্যন্তরে পালিয়ে যায়। এসময় টহলদল ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তুল, ৫ রাউন্ড গুলি, ২ টি ম্যাগাজিন এবং ১০০ বোতল ফেনসিডিল জব্দ করে।

দেখা হয়েছে: 597
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪