|

রাজশাহীতে ঈদুল আযহা উপলক্ষে পুলিশের মতবিনিময়

প্রকাশিতঃ ৭:১৪ অপরাহ্ন | অগাস্ট ১৬, ২০১৮

রাজশাহীতে ঈদুল আযহা উপলক্ষে পুলিশের মতবিনিময়

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধিঃ
রাজশাহীতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরের কনফারেন্স রুমে আইন শৃংখলা সংক্রান্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টার সময় এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এসময় সভাপতিত্ব করেন আরএমপি’র পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার বিপিএম।

এতে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ সুজায়েত ইসলাম, ডিসি(বোয়ালিয়া) মোঃ আমির জাফর, ডিসি(শাহমখদুম) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, ডিসি(কাশিয়াডাঙ্গা) মোঃ জয়নুল আবেদীন, ডিসি(ট্রাফিক) অনির্বান চাকমা, ডিসি(এস্টেট) মোঃ সাইফউদ্দিন শাহিন, ডিসি(সিটিএসবি) আবু আহাম্মদ আল মামুন, ডিসি(পিওএম) মুহাম্মদ সাইফুল ইসলাম, ডিসি(মতিহার) মোঃ সাজিদ হোসেন, ডিসি(ডিবি) মোঃ আলমগীর হোসেন, চেম্বার অব কমার্সের সভাপতি মোঃ মনিরুজ্জামান মনি, সিটি হাটের সভাপতি মোঃ আতিকুর রহমান কালু, বেনেতী ব্যবসায়ীক সমিতির সাধারণ সম্পাদক মোঃ সেকেন্দার আলীসহ মহানগরীর বিভিন্ন মার্কেটের সভাপতি/সেক্রেটারীগণ, বর্ডারগাড ব্যাটালিয়নের প্রতিনিধি, র‌্যাব-৫ এর প্রতিনিধি, ডিজিএফআই এর প্রতিনিধি, এনএসআই এর প্রতিনিধিসহ আরএমপি পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ।

সভায় আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে রাজশাহী মহানগরীর কুরবানী পশুর হাট, বাজার ও মার্কেটসমূহের আইন শৃংখলা পরিস্থিতি ও ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ন্ত্রণ সংক্রান্ত বিস্তারিত আলোচনা হয়। সভায় আগত প্রতিনিধিগণ বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করেন।

পুলিশ কমিশনার তার বক্তব্যে মার্কেট কমিটির প্রতিনিধিগণকে মার্কেটগুলোতে প্রয়োজনীয় সংখক সিসি ক্যামেরা লাগানোর জন্য আহবান জানান। পাশাপাশি মার্কেট সংলগ্ন এলাকায় টহল টিম বাড়ানোর জন্য থানার অফিসার ইনচার্জদের নির্দেশনা প্রদান করেন। কুরবানী পশুর হাটগুলোতে পুলিশ কন্ট্রোলরুম ও প্রয়োজনীয় সংখক পুলিশী নিরাপত্তামূলক ব্যবস্থা রয়েছে বলে জানান।

অজ্ঞান পার্টি/মলম পার্টি এর কবলে যেন কেউ না পড়ে সে ব্যাপারে গোয়েন্দা তৎপরতা বাড়ানো হয়েছে। আইন শৃংখলা বিষয়ক তথ্য দিয়ে আরএমপিকে সহযোগীতা করার জন্য উপস্থিত সকলকে অনুরোধ করেন।

দেখা হয়েছে: 443
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪