|

রাজশাহীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

প্রকাশিতঃ ১১:২৩ অপরাহ্ন | নভেম্বর ১৬, ২০১৮

Rajshahi-রাজশাহী

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীতে ছোট ভাইয়ের ধারালো হাঁসুয়ার কোপে বড় ভাই খুন হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সোয়া ৫টার দিকে মহানগরীর কাটাখালি থানার পূর্ব বেলঘরিয়া মহল্লায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন, একই এলাকার সিদ্দিকুর ওরফে তোতার ছেলে তোয়াজ্জেম হোসেন নান্টু (৩৮)। কাটাখালি থানার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মণ বলেন, নিহত তোয়াজ্জেম হোসেন নান্টু একজন মাদকসেবী। টাকা সংকান্ত ঘটনায় প্রায়ই বাড়িতে ঝামেলা করতো।

শুক্রবার মাছের চাষ করবে বলে টাকা চায় তার বাবার কাছে। এনিয়ে তার বাবার সঙ্গে কথা কাটাকাটি হয় তার। এসময় তার ছোট ভাই তরিকুল ইসলামের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে ধারালো হাসুয়া দিয়ে গলায় কোপ দেয়।

পরে আহত অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত নান্টুর বুক পিঠে আঘাত করা হয়েছে।

এ ঘটনায় এলাকাবাসী ছোট ভাই তরিকুল ইসলাম নান্টুকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। নিহত নান্টুর মরদেহ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। আর আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

দেখা হয়েছে: 532
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪