|

রাজশাহীতে নিখোঁজ ইজিবাইক চালকের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ২:৪০ অপরাহ্ন | মার্চ ১৭, ২০১৯

রাজশাহীতে নিখোঁজ ইজিবাইক চালকের লাশ উদ্ধার

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী মহানগরীতে নিখোঁজের একদিন পর মোস্তাকিন আলী (৩৫) নামের এক ইজিবাইক চালাকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে মহানগরীর বাজে কাজলা এলাকা থেকে মরদেহ উদ্ধার করে মতিহার থানা পুলিশ।

নিহত মোস্তাকিন ওই এলাকার গোলাম মোস্তফার ছেলে। ময়না তদন্তের জন্য মরাদেহ দুপুরের দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদিয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছে।

নিহত মোস্তাকিনের ভাই নান্টু জানান, প্রতিবেশী জাহিদুলের গ্যারেজ থেকে ইজিবাইক নিয়ে চালাতেন মোস্তাকিন। ইজিবাইকের জমার টাকা বাকি পড়ায় বুধবার রাতে গ্যারেজে তাকে আটকে রেখে মারপিট করা হয়। বৃহস্পতিবার রাতের মধ্যে বাকি টাকা পরিশোধের কথা ছিল। ওই রাতে গ্যারেজে টাকা দিতে যাবার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যান মোস্তাকিন। এরপর রাতে আর বাড়ি ফিরেন নি।



শনিবার সকালে বাড়ির সামনের একটি গলিতে তারা মরদেহ পড়ে থাকতে দেখেন প্রতিবেশিরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন খান জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে সকালে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। নিহদের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ রামেক হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। এনিয়ে আপাতত থানায় অপমৃত্যু মামলা দিয়েছে পুলিশ। তবে ময়না তদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে বলে মন্তব্য করেন এ পুলিশ কর্মকর্তা।

দেখা হয়েছে: 434
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪