|

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশিতঃ ৪:১৮ অপরাহ্ন | অক্টোবর ২৬, ২০১৮

সড়ক দূর্ঘটনা

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় রেলওয়েররেলওয়ে পুলিশের এএসআইসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার জেলার গোদাগাড়ী উপজেলার সোনাদীঘি ও রাজশাহী মহানগরীর উপশহরে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন,আল ইসলাম (৩০), মো. আলাউদ্দিন (২৩) ও মিদুল ইসলাম (৯)। এদের মধ্যে আল ইসলাম রাজশাহী রেলওয়ে থানার উপ-পরিদর্শক ছিলেন। আর আলাউদ্দিন ছিলেন পশ্চিমাঞ্চল রেলওয়ের নিরাপত্তা প্রহরী।

দুপুরে জেলার গোদাগাড়ী উপজেলার সোনাদীঘি এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে মোটরসাইকেল ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তারা নিহত হন। আর রাজশাহী নগরীর উপশহরে বেপরোয়া ট্রাকের চাপায় প্রাণ হারায় শিশু মিদুল। সে নগরীর মালদা কলোনীর মোতাহার হোসেনের ছেলে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, আল ইসলাম ও আলাউদ্দিন মোটরসাইকেলে চড়ে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিলেন। পথে একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে চাপা দিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই আলাউদ্দিন নিহত হন। আর রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পর মারা যান আল ইসলাম।

অন্যদিকে রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান, বিকালে নগরীর উপশহরে বেপরোয়া একটি ট্রাক কয়েকজন পথচারিদের চাপা দিয়ে খাদে পড়ে উল্টে যায়। এতে মিদুলসহ কয়েকজন পথচারি আহত হন।

তাদের রামেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 443
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪