|

রাজশাহীতে ভোট দিতে না পারায় ভোটদের বিক্ষোভ

প্রকাশিতঃ ১১:২৯ অপরাহ্ন | জুলাই ৩১, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:

রাজশাহী সিটি করপোরেশনের নির্বাচনে ভোট দিতে এসে ভোট না দিতে পেরে একটি কেন্দ্রের সামনে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন ভোটাররা। সোমবার বিকেল ৪টায় ভোট গ্রহণ শেষ হওয়ার পরে তারা ১৬ নম্বর ওয়ার্ডের মথুরাডাঙ্গার আটকোষী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের কিছু দূরে এই বিক্ষোভ শুরু করেন।

বিক্ষোভকারীদের অভিযোগ, দীর্ঘক্ষণ ধরে লাইনে দাঁড়িয়ে থেকেও ভোট দিতে পারেন নি তারা। আটকোষী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুটি কেন্দ্রের একটিতে ২ হাজার ৪২৩ পুরুষ ভোটার এবং অন্যটিতে ২ হাজার ৬২৮ জন নারী ভোটার ছিল। এর মধ্যে প্রায় ৮০০ জন ভোটার ভোট দিতে পারেন নি বলে অভিযোগ বিক্ষোভকারীদের।

ভোটারদের একজন আমজাদ হোসেন বলেন, এখানে প্রায় সাড়ে ১২টার পর থেকে ভোট দেয়ার জন্য লাইনে দাঁড়িয়ে ছিলাম। অনেক লম্বা লাইন ছিল। পুলিশ ঢুকতে দেয়নি।

আরেক ভোটার রহিমা খাতুন বলেন, আমি দুপুর ১টা থেকে লাইনে দাঁড়িয়ে ছিলাম। অনেক লম্বা লাইন। কিন্তু এক দুইজন করে ভেতরে গেছে। সে কারণে অনেকে ভোট দিতে পারেনি।

এদিকে নগরীর সায়েন্স ল্যাবরেটরি স্কুল কেন্দ্রে দুপুর আড়াইটার মধ্যেই ব্যালট পেপার শেষ হওয়ার অভিযোগ করেন বুলবুলের প্রধান নির্বাচনী এজেন্ট তোফাজ্জল হোসেন তপু। তিনি বলেন, ১ হাজার ৩৪৫ জন ভোটারের জন্য সমানসংখ্যক ব্যালট পেপার বরাদ্দ থাকলেও তা নির্ধারিত সময়ের আগে শেষ হয়। এটা জালিয়াতি বলে দাবি করেন তপু।

দেখা হয়েছে: 540
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪