|

রাজশাহীতে মাইক্রোবাসের ধাক্কায় ৫ হাজার ডিম নষ্ট

প্রকাশিতঃ ৭:১৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৬, ২০১৮

রাজশাহীতে মাইক্রোবাসের ধাক্কায় ৫ হাজার ডিম নষ্ট

নাজিম হাসান,রাজশাহী থেকে:
রাজশাহী মহানগরীতে ডিম ভর্তি ভ্যানকে একটি সাদা রঙের হাইস্ গাড়ি (মাইক্রোবাস) ধাক্কা দিয়ে পালিয়ে গেছে। এতে ভ্যান চালক আহত হন এবং সব ডিম রাস্তার ওপর পড়ে ভেঙে যায়। মহানগরীর নিউমার্কেট এলাকায় রবিবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।

ডিমগুলো ভ্যান যোগে সাহেব বাজার এলাকার আমান গ্রুপ থেকে এলাকায় নিয়ে যাওয়া হচ্ছিলো। ডিমগুলো নিতে আসা ব্যবসায়ী ডাবলুর কর্মচারী রহিদুল জানায়, ডিমগুলো নিয়ে যাওয়ার সময় একটি বেপরোয়া মাইক্রো এসে সাইড থেকে ধাক্কা দেয়। এতে করে ভ্যানটি উল্টে যায়। এতে করে ভ্যান চালক আহত হয়।

তিনি আরো বলেন, সব ডিমগুলোর দাম ৪৫ থেকে ৪৮ হাজার টাকা। এর মধ্যে এক হাজারের মত দিন ভালো আছে। আর বাকিগুলো ভেঙে গেছে। তবুও যে ডিমগুলো হালকা ভালো আছে সেগুলো বালতিতে নেওয়া হচ্ছে। আর নষ্টগুলো ফেলে দেওয়া হচ্ছে। রাজশাহী সিটি করপোরেশনের পরিচ্ছন্ন কর্মীরা রাস্তা পরিস্কার করেছেন।

শিরোইল পুলিশ ফাঁড়ির এএসআই মনসুর রহমন জানায়, ঘটনাশুনে তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে আগেই মাইক্রোবাসটি পালিয়ে যায়। মাইক্রোটি আটক করা সম্ভব হয়নি। সিটি করপোরেশনে খবর পাঠানো হয়েছে। পরিচ্ছন্ন কর্মীরা এসে রাস্তা পরিস্কার করবে বলে জানান তিনি।

দেখা হয়েছে: 401
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪