|

রাজশাহীতে সুজনের মানববন্ধন শান্তিপূর্ণ নির্বাচনের আহবানে

প্রকাশিতঃ ১১:২১ অপরাহ্ন | জুলাই ৩১, ২০১৮

রাজশাহীতে সুজনের মানববন্ধন শান্তিপূর্ণ নির্বাচনের আহবানে

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধিঃ

অবাধ নিরপেক্ষ ও শান্তিপূর্ণ তথা সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে যথাযথ ভূমিকা পালনে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়েছেন সুশাসনের জন্য নাগরিক সুজন রাজশাহী জেলা ও মহানগর কমিটি সরকার, রাজনৈতিক দল, নির্বাচনী দায়িত্বে নির্বাচিত কর্মকর্তা-কর্মচারী, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, গণমাধ্যম এবং প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থী ও সমর্থকদের প্রতিও আহ্বান জানিয়ে শনিবার মানববন্ধন ও পদযাত্রা করেছে সংগঠনটি।

সকাল ১০টায় রাজশাহী আলুপট্টির সামনে সুজন রাজশাহী জেলা ও মহানগর কমিটির আয়োজনে ঘন্টাব্যপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সুজনের রাজশাহী মহানগর কমিটির সভাপতি পিয়ার বকসের সভাপতিত্বে ও সুজনের রাজশাহী সমন্বয়কারী সুব্রত কুমার পালের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সুজনের কেন্দ্রীয় সমন্বয়কারী দিলীপ কুমার সরকার।

এসময় সুজনের জেলা সভাপতি সফিউদ্দিন আহমেদ, সুজনের রাজশাহী মহানগর সম্পাদক ড. হেমায়েতুল ইসলাম আরিফ, সুজনের রাজশাহী জেলা সহসভাপতি মো. আমানুল হক, সুজনের বিভাগীয় সমন্বয়কারী শশাঙ্ক বরণ রায়, সুজন রাজপাড়া সভাপতি অ্যাডভোকেট শফিকুল ইসলাম মিলন, পিস প্রেসার গ্রুপের অ্যাম্বাসেডর মহেষ চন্দ্র সরকার, পিস প্রেসার গ্রুপের সমন্বয়কারী মো. মিজানুর রহমান, ইযূথ লিডার মোস্তাফিজুর রহমান সজল, আজমিরা পারভীন, মো.জিহাদুল ইসলাম, সাবরিনা শারমিন, মো. মাহফুজুল হক তিতাসসহ রাজশাহীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও বিভিন্ন সংগঠনের প্রতিনিধি প্রমূখ।

এসময় বক্তারা বলেন, সাম্প্রতিককালে অনুষ্ঠিত রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন সমূহের অভিজ্ঞতার আলোকে সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করার জন্য যথোপযুক্ত পদক্ষেপ গ্রহণ করবেন, সফল নির্বাচন অনুষ্ঠানের ভালো দৃষ্টান্তসমূহ অনুসরণ করে যথাযাথ ভূমিকা পালন করবেন।

নির্বাচনী অনিয়মের ক্ষেত্রে কঠোরতা প্রদর্শন, কালোটাকা ও পেশিশক্তির প্রভাবমুক্ত নির্বাচন অনুষ্ঠানে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণসহ ভোটকেন্দ্রে ব্যাপক অনিয়ম হলে সেই এলাকার নির্বাচন স্থগিত করার উদ্যোগ নেবেন এবং প্রয়োজনে ফলাফল বাতিল করে নতুন করে ভোট গ্রহণের উদ্যোগ গ্রহণ করবেন।

দেখা হয়েছে: 590
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪