|

রাজশাহীতে হাসপাতাল থেকে দুই দালাল আটক

প্রকাশিতঃ ৭:২০ অপরাহ্ন | অক্টোবর ১২, ২০১৮

রাজশাহীতে হাসপাতাল থেকে দুই দালাল আটক

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি:
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল থেকে চিহ্নিত দুই দালালকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রামেক হাসপাতালে বহির বিভাগ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, মহানগরীর রাজপাড়া থানা দিন বহরমপুর এলাকার মৃত আহমেদ ছেলে সেলিম ও নগরীর রাজপাড়া থানাধীন লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকার ইনসান আলীর ছেলে সুমন হোসেন ।

এলাকা সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে চিহ্নিত দালাল সেলিম ও সুমন রোগী ধরার জন্য বহির্বিভাগে অবস্থান করছিল। এ সময় রাজপাড়া থানা পুলিশের একটি দল হাসপাতালে অভিযান চালিয়ে তাদের দুই জনকে আটক করে।

হাসপাতালে কর্মচারীরা জানান, সেলিম ও সুমন এরা দুইজন প্রতিদিন বহির্বিভাগের গেট ও চিকিৎসকদের চেম্বারের বাইরে অবস্থান নিয়ে রোগীদের মিথ্যা কথা বলে বাইরের ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায়। কেউ যেতে না চাইলে দালালরা তাদের সাথে খারাপ আচরণ করে ও মারধরের হুমকি দেয়।

এ ছাড়া দালাল সেলিম ও সুমন দু’জনাই সন্ত্রাসী কায়দায় দালালী করে বলে অভিযোগ রয়েছে। এ বিষয়ে রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান বলেন, চিহ্নিত এই দুই দালালকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 567
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪