|

রাজশাহীর পুঠিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশিতঃ ৯:৪৮ অপরাহ্ন | অগাস্ট ০১, ২০১৮

বন্দুকযুদ্ধ-ক্রসফায়ার

মোঃ মারসিফুল ইসলাম(সুইট), পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়া উপজেলা তাড়াশ গ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুর রশিদ (৪৫) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে নগরীর বেলপুকুর থানাধীন তাড়াশ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রশিদ বেলপুকুর থানাধীন ভড়–য়াপাড়া এলাকার মৃত আলীমুদ্দিন ছেলে। র‌্যাবের ভাষ্য, আব্দুর রশিদ তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার নামে বিভিন্ন থানায় মাদক, চোরাচালানসহ ১৭টি মামলা রয়েছে।

র‌্যাব-৫ রাজশাহীর উপ-অধিনায়ক মেজর এএফএম আশরাফুল ইসলাম জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাড়াশ এলাকায় মাদকবিরোধী অভিযানে যায় র‌্যাব। এ সময় মাদক ব্যবসায়ীররা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছোঁড়ে।

আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি চালায়। সহযোগীরা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ হন আব্দুর রশিদ। তাকে উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মেজর আশরাফুল আরও বলেন, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি এবং ৫৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

দেখা হয়েছে: 368
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪