|

রাজশাহী-টুঙ্গিপাড়া রুটে এক্সপ্রেসের যাত্রা শুরু

প্রকাশিতঃ ৯:১১ অপরাহ্ন | নভেম্বর ০২, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহী টু গোপালগঞ্জের টুঙ্গিপাড়া (গোবরা) রুটে ট্রেন চলাচল শুরু হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের প্রথম যাত্রীদের ফুলেল শুভেচ্ছা জানান রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এ সময় রাজশাহী থেকে ট্রেনটির যাত্রার উদ্বোধন করেন।জানা গেছে, বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ‘টুঙ্গিপাড়া এক্সপ্রেস’ ট্রেনটির উদ্বোধন করেন।

আজ শুক্রবার সকাল ৬টা ৪৫ মিনিটে গোবরা রেলস্টেশন থেকে টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনটি ছেড়ে বিকেল ৩টায় রাজশাহী রেলস্টেশনে এসে পৌছায়। এ সময় স্টেশনে টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের প্রথম যাত্রার যাত্রীদেও ফুলেল শুভেচ্ছা জানান এবং মিষ্টিমুখ করান রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এরপর পুরো ট্রেনটি ঘুরে দেখেন। এরপর সাড়ে তিনটায় রাজশাহী থেকে গোপালগঞ্জের গোবরাগামী ট্রেনের যাত্রার উদ্বোধন করেন মেয়র লিটন।

এ সময় মেয়র লিটন বলেন, টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের যাত্রা শুরুর মাধ্যমে রাজশাহী থেকে টুঙ্গিপাড়া যাত্রা সহজ হলো। রাজশাহী-টুঙ্গিপাড়া রুটে ট্রেন বরাদ্দ দেয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধন্যবাদ জানাই। আগামীতে রাজশাহী থেকে সরাসরি কলকাতা ট্রেন চালু এবং রাজশাহী থেকে ঢাকা বিরতিহীন ট্রেন শিগগিরই চালু হবে।

এ সময় উপস্থিত ছিলেন পঞ্চিমাঞ্চল রেলওয়ের মহা-ব্যবস্থাপক মুজিবুর হক, প্রধান প্রকৌশলী রজমান আলী, সাবেক দায়িত্ব প্রাপ্ত মেয়র এবং বর্তমান ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম-উল আযিম, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী, জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক আব্দুস সোহেল, রেলওয়ে শ্রমিকলীগের সদর দপ্তর শাখার সভাপতি মোতাহার হোসেন, সাধারণ সম্পাদক মেহেদী হাসান, রেলওয়ে শ্রমিকলীগের ওপেন লাইন শাখার সভাপতি জহুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. আক্তার আলীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

দেখা হয়েছে: 540
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪