|

রাজশাহী বিমান বন্দরে এমপি এনামুল হককে শুভেচ্ছা জানাতে বাগমারাবাসীর ঢল

প্রকাশিতঃ ৮:৩৯ অপরাহ্ন | নভেম্বর ২৬, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী থেকে:
রাজশাহী-৪(বাগমারা) আসনে ইঞ্জিনিয়ার এনামুল হককে তৃতীয় বারের মতো বাংলাদশে আওয়ামী লীগের পক্ষ থেকে দলীয় মনোনয়ন প্রদান করা হয়েছে গত রবিবার। মনোনয়ন চূড়ান্ত হওয়ার পর সোমবার সকালে বাগমারার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন।

রাজশাহীর শাহ মকদুম বিমান বন্দরে এসে পৌঁছালে তাঁকে শুভেচ্ছা জানাতে বাগমারার ১৬ টি ইউনিয়ন এবং ২টি পৌর সভার হাজার হাজর দলীয় নেতাকর্মী মিলিত হয়ে ফুলেল শুভেচ্ছা জানান। তৃতীয় বারের মতো আ’লীগের মনোনয়ন পাওয়ায় নেতাকর্মীদের মাঝে আনন্দ আর উল্লাস লক্ষ্য করা যায়।

বাগমারা আসনে গত দুই বার নির্বাচিত সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হককে আবারো নৌকায় ভোট দিয়ে এই আসনে হ্যাট্রিক করার লক্ষ্যে কাজ করে চলেছে উপজেলা আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। দলীয় মনোনয়ন নিয়ে আসায় সকলে উজ্জীবিত হয়ে ছুটে যান বিমান বন্দরে। সকলের প্রিয় আর ভালবাসার মানুষটি নিজের মতো করে শুভেচ্ছা জানাতে ঐক্যবদ্ধ হন। পরে দলীয় নেতৃবৃন্দের সাথে নিয়ে বাগমারার উদ্দেশ্যে রওনা দেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক কুমার প্রতীক দাশ রানা সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ, ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের সহ সভাপতি মতিউর রহমান টুকু, আহসান হাবিব, রিয়াজ উদ্দিন মাস্টার, আফতাব উদ্দীন আবুল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, শ্রম সম্পাদক মকবুল হোসেন, সহ-প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম হেলাল, শিক্ষা ও মানব সম্পাদ বিষয়ক সম্পাদক মোল্লাহ এম আলতাফ হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাসির উদ্দীন, কার্যকরী কমিটির সদস্য আলী হাসান, লুৎফর রহমান, জাহাঙ্গীর আলম, আবুল কালাম আজাদ, আক্তারুজ্জামান বুলবুল, শামসুল ইসলাম, হাতেম আলী, হাচেন আলী, বকুল খরাদী, আব্দুল বারী, ওমর আলী, আয়ুব আলী, আব্দুর রশিদ, আকবর আলী, লোকমান আলী, চেয়ারম্যান অধ্যক্ষ আজাহার আলী, আব্দুল হামিদ ফৌজদার, আনোয়ার হোসেন, আসলাম আলী আসকান, সরদার জান মোহম্মাদ, আব্দুল হাকিম প্রামানিক, জেলা পরিষদ সদস্য নারগীস বেগম, মাহমুদুর রহমান রেজা সহ আ’লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ সহ উপজেলার সর্বস্তরের আপামর জনসাধারণ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 518
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪