|

রাজশাহী-১ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী আমিনুল,আভা না মজিবুর

প্রকাশিতঃ ১১:৪৩ অপরাহ্ন | নভেম্বর ২৯, ২০১৮

গোদাগাড়ী প্রতিনিধিঃ
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে মনোনায়ন পত্র দাখিল করেছে ১২ জন। এদের মধ্যে বিএনপির ব্যারিস্টার আমিনুল হক ও তার স্ত্রী আভা হক মনোনায়ন পত্র দাখিল করে।

এ নিয়ে গোদাগাড়ী ও তানোরে ভোটারদের মাঝে জোর আলোচনা হচ্ছে নির্বাচনে প্রার্থী ব্যারিস্টার আমিনুল হক না তার স্ত্রী আভা হক। ভোটারদের মধ্যে গুঞ্জন রয়েছে জঙ্গী মামলার কারনে ব্যারিস্টার আমিনুল হকের মনোনায়ন পত্র বাতিল হয়ে যাবে।

সে ক্ষেত্রে তার স্ত্রী আভা হক কিংবা জামায়াতের কেন্দ্রীয় আমির অধ্যাপক মজিবুর রহমান ঐক্য ফ্রন্টের প্রার্থী হওয়ার সম্ভাবনা রয়েছে। এ প্রসঙ্গে ব্যারিস্টার আমিনুল হক বলেন,নি¤œ আদালত আমাকে সাজা প্রদান করে ।

পরে উচ্চ আদালতে মামলা থেকে আমাকে খালাস প্রদান করে। এ সংক্রান্ত কাগজ পত্র মনোনায়ন পত্রের সাথে সংযুক্ত করেছি। কোন কারণেই আমার মনোনায়ন পত্র বাতিল হবে না । তার স্ত্রীর মনোনায়ন পত্র দাখিল কৌশল বলে তিনি দাবী করেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে ঐক্য ফ্রন্টের প্রার্থী হিসেবে আমি প্রতিদ্বন্দীতা করছি। আমার বিরুদ্ধে অপপ্রচার চালনো হচ্ছে। এ বিষয়ে জনগণকে সতর্ক থাকার আহবান জানান সাবেক মন্ত্রী ও বিএনপির ভাইস চেয়াম্যান ব্যরিস্টার আমিনুল হক।

রাজশাহী -১ আসনে অন্য মনোনায়ন পত্র দাখিল কারীরা হচ্ছেন আওয়ামীলীগের ওমর ফারুক চৌধুরী,জমায়তের অধ্যাপক মজিবুর রহমান,ওয়ার্কাস পার্টির রফিকুল ইসলাম পিয়ারুল,বাসদের আফাজউদ্দীন,ইসলামী আন্দলনের আব্দুল মান্নান, মানবাধিকার কর্মী এ্যাডভকেট সালউদ্দীস বিশ্বাস,কলেজ শিক্ষক শহিদুল করিম শিবলী,সুজাউদ্দীনও সাইদুর রহমান।

দেখা হয়েছে: 456
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪