|

রাজশাহী-১ আসনে ছাত্রলীগের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক

প্রকাশিতঃ ৫:৫৩ অপরাহ্ন | ডিসেম্বর ১৫, ২০১৮

গোদাগাড়ী প্রতিনিধিঃ
আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সারাদেশের ন্যায় রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনেও ছাত্রলীগের নির্বাচনী সমন্বয়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে রাজশাহী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সালমান ফিরোজ ফয়সালকে সমন্বয়ক ঘোষনা করে ১০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

গত ১১ ডিসেম্বর ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জানতে চাইলে সালমান ফিরোজ ফয়সাল বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে আমাকে ছাত্রলীগ পরিচালনা কমিটির সমন্বয়কের দায়িত্ব দেয়া হয়েছে। আমাদের আসনে আওয়ামী লীগ থেকে জেলা আওয়ামীরীগের সভাপতি সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। তাকে এ আসনের সংসদ হিসেবে জয়ী করতে আমরা ছাত্রলীগ কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, আগামী ৩০ ডিসেম্বর নির্বাচন পর্যন্ত নৌকা মার্কার পক্ষে ছাত্রলীগের নির্বাচনী পরিচালনা কমিটির পাশাপাশি সকলে মিলে প্রচারণা চালিয়ে যাবো। নৌকার বিজয় সুনিশ্চিত না করা পর্যন্ত আমরা ঘরে ফিরবো না।

দেখা হয়েছে: 459
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪