|

রাজশাহী-৫ পুঠিয়া-দুর্গপুর আসনে ২১ জনের মনোনয়ন জমাদান

প্রকাশিতঃ ১০:১৮ অপরাহ্ন | নভেম্বর ১৭, ২০১৮

মোঃ মারসিফুল ইসলাম(সুইট) পুঠিয়া প্রতিনিধিঃ

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৫ পুঠিয়া-দুর্গাপুর আসন থেকে আ’লীগের ১০ বিএনপির ১০ ও জাতীয় পাটির ১ জন মোট ২১ জন মনোনয়ন জমাদান করেছে। তবে বিগত সংসদ নির্বাচনের চেয়ে এবার দ্বিগুণ সংক্ষক প্রার্থী মনোনয়ন জনা দিয়েছেন।

আওয়ামী লীগ থেকে মনোনয়ন জমাদানকারীদের মধ্যে রয়েছেন, বর্তমান সংসদ সদস্য কাজী আব্দুল ওয়াদুদ দারা, সাবেক সংসদ সদস্য তাজুল ইসলাম ফারুক, আ’লীগের কেন্দ্রিয় সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, জেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ মন্ডল, সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মুনছুর রহমান, যুবলীগ নেতা ওবায়ুদর রহমান, আ’লীগ নেতা আবু সায়েম, জেলা মাহিলা লীগের সভাপতি নার্গিস সুরাইয়া আক্তার সেলী ও আসিফ ইবনে আলম তিতাস।

বিএনপি থেকে মনোনয়ন জমাদনকারীদের মধ্যে রয়েছেন, সাবেক সংসদ সদস্য এড্যাঃ নাদিম মোস্তফা, প্রাক্তন সংসদ সদস্য আব্দুস সাত্তার মন্ডল, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক নজরুল ইসলাম, বর্তমান উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম জুম্মা, বিএনপির নির্বাহী কমিটির সদস্য অবু বক্কর সিদ্দিক, উম্মে হাবিবা, উপজেলা বিএনপির সহ-সভাপতি ইসফা খায়রুল হক শিমুল ও দুর্গাপুর উপজেলা বিএনপির সভাপতি গোলাম সাকলাইন।

এছাড়াও জাতীয় পাটি থেকে মনোনয়ন জমা দিয়েছেন, সাবেক সংসদ সদস্য জেলা জাতীয় পাটির সভাপতি অধ্যাপক আবুল হোসেন। মনোনয়ন জমাদানকারীদের সাথে যোগাযোগ করা হলে তারা জানান, দলীয় মনোনয়ন পেলে তার ভোটে যুদ্ধে থাকবেন।

দেখা হয়েছে: 564
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪