|

রাজারহাটে ইউএনডিপির অর্থায়নে ২০০ পরিবারকে নগদ অর্থ ও সামগ্রী প্রদান

প্রকাশিতঃ ৮:০৬ অপরাহ্ন | জানুয়ারী ১৬, ২০২০

রাজারহাটে ইউএনডিপির অর্থায়নে ২০০ পরিবারকে নগদ অর্থ ও সামগ্রী প্রদান

এ.এস লিমন, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটে ইউএনডিপির অর্থায়নে বন্যায় ক্ষতিগ্রস্ত বাড়িঘর পুন:নির্মাণ ও মেরামতের জন্য মহিলা প্রধান পরিবারগুলোর মধ্য থেকে বাছাইকৃত ২০০ পরিবারকে নগদ অর্থ ও সামগ্রী প্রদান করা হয়েছে।

দুপুরে রাজারহাট উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার মোহা: যোবায়ের হোসেনের সভাপতিত্বে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও সামগ্রী প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন।

এ সময় উপস্থিত ছিলেন- ইউএনডিপির পরামর্শদাতা অর্ধে›ন্ধু শেখর রায়, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি, ইউএনডিপির কুড়িগ্রাম প্রতিনিধি সানাউল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান আশিকুল ইসলাম মন্ডল সাবু, সদর ইউপি চেয়ারম্যান মো. এনামুল হক, ঘড়িয়ালডাঙ্গা ইউপি চেয়ারম্যান রবীন্দ্রনাথ কর্মকার, প্রেসক্লাব রাজারহাটের সভাপতি এস এ বাবলু প্রমূখ।

উল্লেখ্য নগদ অর্থ ও সামগ্রী প্রদান অনুষ্ঠানে মহিলা প্রধান ২০০ পরিবারকে প্রত্যেকে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ৭৫০০ টাকা নগদ অর্থ এবং ১টি করে মশারী,বেলচা,হাতুরি, ও করাতসহ বিভিন্ন উপকরণ প্রদান করা হয়।

দেখা হয়েছে: 642
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪