|

রাজারহাটে উপ নির্বাচনে ৭ প্রার্থীর প্রতীক বরাদ্দ

প্রকাশিতঃ ৫:১৩ অপরাহ্ন | জুলাই ১১, ২০১৯

উপ-নির্বাচন

এ.এস লিমন,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটে ৪নং চাকিরপশার ইউপির চেয়ারম্যান পদের উপ নির্বাচনে ৭ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। গতকাল বুধবার দুপুরে রাজারহাট উপজেলা নির্বাচন অফিস থেকে ৭ প্রার্থীর মাঝে প্রতীক প্রদান করা হয়।

প্রার্থীরা হলেন- আব্দুস ছালাম মাস্টার আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা),আবুল কালাম আজাদ (আনারস), এ্যাড.শফিকুল ইসলাম (মটর সাইকেল), জাকির হোসেন (অটো রিক্সা), রতন মিয়া জাপা মনোনীত প্রার্থী (লাঙ্গল), আসাদুজ্জামান টিটু (চশমা) এবং আল মিজান ইবনে মকবুল (ঘোড়া) প্রতীক পেয়েছেন।

অত্র ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২৩০৩৫ জন, মোট ভোট কেন্দ্র ১৩টি। ভোট যুদ্ধে অবতীর্ণ হয়েছেন পিতা আবুল কালাম আজাদ (আনারস) ও পুত্র আসাদুজ্জামান টিটু (চশমা) প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে নেমেছে। কেউ কাউকে নির্বাচনী মাঠে ছাড় দিতে নারাজ।

উল্লেখ্য, প্রথম ধাপে অনুষ্ঠিত রাজারহাট উপজেলা পরিষদ নির্বাচনে চাকিরপশার ইউপির চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি পদত্যাগ করে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিয়ে বিজয়ী হন এবং চেয়ারম্যান পদটি শূন্য হয়। আগামী ২৫ জুলাই চাকিরপশার ইউপির ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

দেখা হয়েছে: 411
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪