|

রাজারহাটে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উদ্বোধন

প্রকাশিতঃ ১২:০০ পূর্বাহ্ন | জুলাই ১৯, ২০১৯

রাজারহাটে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উদ্বোধন

এ.এস.লিমন,রাজরহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ “মৎস্য সেক্টরের সমৃদ্ধি,সুনীল অর্থনীতির অগ্রগতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুড়িগ্রামের রাজারহাটে জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৯ এর আনুষ্ঠানিক উদ্বোধন ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে একটি বর্ণাঢ্য সড়ক র‌্যালী উপজেলা চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ করা হয়।

পরে অফিসার্স ক্লাবে এক আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মুহঃ রাশেদুল হক প্রধান এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,উপজেলা কৃষি অফিসার মোঃ কামরুজ্জামান,প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ জোবাইদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোছাঃ ইয়াছমিন বেগম। এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা স্কাউট এর সাধারণ সম্পাদক আব্দুল লতিফ মোল্লা, প্রেসক্লাব রাজারহাট এর সাধারণ সম্পাদক মো.রফিকুল ইসলাম,প্রচার সম্পাদক এ.এস. লিমন, কোষাধ্যক্ষ মো.এনামুল হক প্রমুখ।

দেখা হয়েছে: 353
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪