|

রাজারহাটে ভাঙ্গন কবলিত ৩০০ পরিবারের মাঝে এাণ বিতরণ

প্রকাশিতঃ ১০:০৭ অপরাহ্ন | জুলাই ১৬, ২০১৯

রাজারহাটে ভাঙ্গন কবলিত ৩০০ পরিবারের মাঝে এাণ বিতরণ

এ.এস.লিমন,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটে তিস্তা ও ধরলার ভাঙ্গন কবলিত ৪ টি ইউপির ৩০০ পরিবারের মাঝে এাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। তিস্তার ভাঙ্গনের শিকার ঘড়িয়ালডাঙ্গা, বিদ্যানন্দ ও নাজিমখান।

অপরদিকে ধরলায় ভাঙ্গনের কবলে ছিনাই ইউনিয়ন। এ ৪ টি ইউনিয়নে ভাঙ্গন কবলিত ৩০০ পরিবারকে গত দুই দিন ধরে স্ব স্ব ইউপির চেয়ারম্যানদের তালিকা প্রস্তুত পূর্বক রাজারহাট উপজেলা প্রশাসন ওই ভাঙ্গন কবলিতদের মাঝে এাণ সামগ্রী বিতরণ করেন।

এাণ সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি,উপজেলা নির্বাহী অফিসার মুহঃ রাশেদুল হক প্রধান,ভাইস চেয়ারম্যান আশিকুল ইসলাম সাবু মন্ডল,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সজীবুূল করিমসহ সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানগণ।

গতকাল দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত তিস্তা নদীর পানি বিপদ সীমার নিচ দিয়ে এবং ধরলা নদীর পানি বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছিল। বর্তমান পানিবন্দী পরিবারগুলোর মধ্যে বিশুদ্ধ পানি ও গো-খাদ্যের তীব্র সংকট দেখা দিয়েছে।

দেখা হয়েছে: 466
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪