|

রাজারহাটে মাদরাসার ছাত্রী ধর্ষিত

প্রকাশিতঃ ৩:০৬ অপরাহ্ন | অগাস্ট ২৭, ২০১৯

ছাত্রী-ধর্ষণ-চেষ্টা-Trying to rape a madrasa student in Sirajganj

এ.এস লিমন, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটে সপ্তম শ্রেণির এক মাদরাসার ছাত্রী ধর্ষিত হয়েছে। পুলিশ রবিবার রাতে ধর্ষিতাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পুলিশ জানায়, ছিনাই ইউপির চর চতূর্ভুজ এলাকার মো.আব্দুর রাজ্জাকের পুত্র মো. সিরাজুল ইসলাম রাজু (১৭) মাদরাসা পড়ুয়া কন্যা (১৪) কে প্রায়ই উত্যক্ত করে কু-প্রস্তাব দিয়ে আসছিল। এ কু-প্রস্তাবে ওই মাদরাসা ছাত্রী রাজি না হওয়ায় সে উৎ পেতে থাকে।

ওই ছাত্রী রবিবার সন্ধ্যায় পাশ্ববর্তী তার নানার বাসা থেকে তরকারি নেয়ার জন্য যাওয়ার পথিমধ্যে সিরাজুল ইসলাম (রাজু) তাকে জাপটে মুখ চেপে ধরে পার্শ্ববর্তী বাঁশঝাড়ে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এরই এক পর্যায়ে ধর্ষিতার আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে ধর্ষক পালিয়ে যায়।

পরে বিষয়টি শুনে ধর্ষিতার পরিবার রাজারহাট থানা পুলিশকে ঘটনাটি জানালে রবিবার রাতেই ওসি কৃষ্ণ কুমার সরকার ধর্ষিতার বাড়িতে গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে সোমবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করে। যার মামলা নং-২৪, তাং-২৬-০৮-১৯ইং।

এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন,ধর্ষক সিরাজুল ইসলাম রাজুকে গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য সোমবার দুপুরে কুড়িগ্রামে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 645
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪