|

রামকৃষ্ণ আশ্রমের মহারাজদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

প্রকাশিতঃ ৮:৫২ অপরাহ্ন | মে ০৭, ২০১৮

রামকৃষ্ণ আশ্রমের মহারাজদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলে শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রমের মহারাজদের সাথে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন পিপিএম এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (০৬ মে) নড়াইলের শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রমে বেলা সাড়ে ১১টায় এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন, যশোরের মহারাজ স্বামী জ্ঞানেন্দ্র প্রকাশ নন্দ, আন্তভিরা নন্দ, নড়াইলে শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রমের পুরোহিতসহ একই আশ্রমের মহারাজবৃন্দ।

গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ। মতবিনিময় সভা নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন পিপিএম তাঁর বক্তব্যে বলেন, ধর্ম যার যার দেশ সবার। তাই প্রত্যেক নাগরিকেরই দেশে সুষ্ঠু ও স্বাধীনভাবে বসবাস করার অধিকার রয়েছে।

ধর্মদ্রোহীদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিয়ে পুলিশ সুপার বলেন, যারা সনাতন ধর্মসহ যে কোনো ধর্মকে অবজ্ঞা করবে তাদের বিরুদ্ধে নড়াইল প্রশাসন কঠোর ব্যবস্থা নিতে পিছপা হবে না। এছাড়াও সনাতন ধর্মাবলম্বী মহারাজদের সার্বিক নিরাপত্তা বিধানে পুলিশ সর্বদা সচেষ্ট থাকবে বলেও তিনি জানান।

এ সময় নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, যদি কোনো ধর্মগুরু কোনো হুমকি বা অন্য কোনো সমস্যার সম্মুখীন হয় তাহলে নড়াইল থানাকে সাথে সাথে অবহিত করার জন্য বলেন। এতে করে তাৎক্ষণিক সমস্যার সমাধান করে দেওয়া হবে বলেও তিনি প্রতিশ্রুতি দেন।

দেখা হয়েছে: 732
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪