|

রায়পুরে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ ৮:৩৮ অপরাহ্ন | জুলাই ১১, ২০১৯

রায়পুরে-অস্ত্র-গুলি-ও-ইয়াবাসহ-মাদক-ব্যবসায়ী-গ্রেফতার

রায়পুর লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ১টি পাইপগান, ১টি দেশীয় তৈরি এলজি, ৪টি কার্তুজ, ৮পিস ককটেল ও ২২পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মো. হাসান (৪০) ওরফে ডাকাত হাসানকে আটক করেছে পুলিশ।

হাসান উপজেলার ৯নং দক্ষিণ চর আবাবিল ইউনিয়নের উদমারা গ্রামের নোয়া বাড়ীর মৃত আলী আহম্মদের ছেলে। ১০ই জুলাই বুধবার বিকেলে হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ি থানার পরিদর্শক মো. বেলায়েত হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ ঐ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মুজিবুর রহমান ২২পিস ইয়াবাসহ হাসানকে গ্রেফতার করেন।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে হাসানের কাছে অস্ত্র আছে বলে পুলিশকে জানায়। পরে হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ি থানার পরিদর্শক মো. বেলায়েত হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান পরিচালনা করেন। হাসানের স্বীকারোক্তি অনুযায়ী এসময় পুলিশ উদমারা গ্রামের একটি পরিত্যাক্ত এলাকার বালুর বস্তার ভেতর থেকে ১টি পাইপগান, ১টি এলজি, ৪পিস কার্তুজ, ৮পিস ককটেল উদ্ধার করেন।

রায়পুর থানার অফিসার ইনচার্জ মো. তোতা মিয়া বলেন, হাসান নাম করা একজন অপরাধী। চুরি, ডাকাতি ও মাদকসহ বিভিন্ন অপরাধের সঙ্গে সে জড়িত। পুলিশের তালিকাভুক্ত একজন সন্ত্রাসী। মাদক ও অস্ত্র আইনের মামলায় তাকে কারাগারে পাঠানো হবে। মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

দেখা হয়েছে: 441
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪