|

রায়পুরে কৃষি শুমারী-২০১৯ কাজ পরিদর্শনে পরিসংখ্যান উপ-পরিচালক

প্রকাশিতঃ ৩:২৩ অপরাহ্ন | জুন ১৫, ২০১৯

রায়পুরে কৃষি শুমারী-২০১৯ কাজ পরিদর্শনে পরিসংখ্যান উপ-পরিচালক

মোঃ মামুন হোসাইন, রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ “কৃষি শুমারী সফল করি, সমৃদ্ধ বাংলাদেশ গড়ি” শ্লোগানে সারা দেশের ন্যায় লক্ষ্মীপুর জেলাধীন রায়পুর উপজেলায় গত ০৯ জুন হতে শুরু হয়েছে কৃষি শুমারী- ২০১৯।

রায়পুর উপজেলার ১০টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা ৩ জন জোনাল অফিসার এবং প্রায় ৩০০ অধিক সুপারভাইজার ও গননাকারীর মাধ্যমে এই শুমারী পরিচালিত হচ্ছে।

রায়পুরে শুমারী কাজ পরিদর্শনে এসে জেলা পরিসংখ্যান উপ- পরিচালক মোঃ হারুনুর রশিদ গননকারী ও সংশ্লিষ্ট সুপারভাইজারদের উদেশ্যে বলেন রায়পুর উপজেলার পশ্চিম অঞ্চলের কাজ অনেক সুন্দর হয়েছে। তিনি সরাসরি গননা এলাকায় এসে গননাকারীদের কাজ পরিদর্শন করে এ কথা বলেন। তিনি গননকারীদেরকে আরো ভালো কাজ করার জন্য উদ্বুদ্ধ করেন। সকল গননকারী ও সুপাইজারগন উপ- পরিদর্শকের পরামর্শে আরো ভালো কাজ উপহার দিবেন বলে প্রতিজ্ঞাবদ্ধ হন।

রায়পুরে পশ্চিমাঞ্চলের জোনাল অফিসার মোঃ জাবেদ হোসেন প্রতিনিয়ত গননকারী ও সুপারভাইজারদের কাজ তদারকি করছেন। দক্ষিন চর আবাবিল ইউনিয়নের সুপারভাইজার মোঃ মনির হোসেন বলেন আমরা ইতোপূর্বে জাবেদ স্যারের মত সক্রিয় এবং দক্ষ জোনাল অফিসার পাইনি। তিনি অত্যান্ত দক্ষতার সাথে সকলকে গননার প্রশিক্ষন দিয়েছে এবং তার প্রশিক্ষনে সবাই যথাযথ ভাবে মাঠে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন আমাদের জোনাল অফিসার প্রতিটা গননাকারীর নিকট গিয়ে তাদের কাজের তদারকী করছেন। গননাকারী ইমাম হোসেন বলেন আমরা একজন কর্মিবান্ধব অফিসার পেয়েছি যিনি কাজের মাঝে সব সময় আমাদের খবর রাখেন এবং নানা পরামর্শ প্রদান করেন।

রায়পুর জোন -০৩ এর জোনাল অফিসার মোঃ জাবেদ হোসেন বলেন আমি সর্বদা চেষ্টা করি আমার উপর অর্পিত সরকারের সকল কাজ যথাযথভাবে পালন করতে আর এটা আমার নৈতিক দায়িত্ব।

দেখা হয়েছে: 622
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪