|

রায়পুরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৪ ডাকাত আটক

প্রকাশিতঃ ৯:১৩ অপরাহ্ন | নভেম্বর ২০, ২০১৯

মোঃ মামুন হোসাইন, রায়পুর(লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ডাকাতির প্রস্তুতির সময় ৪ ডাকাতকে অস্ত্র ও গুলিসহ আটক করেছে থানা পুলিশ।২০ নভেম্বর বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ৭নং বামনী ইউনিয়নের সাগরদি গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে আটক করা হয়।

আটকৃতরা হলেন, সোনাপুর ইউনিয়নের চাঁনমিয়ার ছেলে মোঃ সোহেল, একই এলাকার আবু সাইয়েদ বেপারীর ছেলে ইয়াছিন হোসেন বুলেট, পৌরশহরে দেনায়েতপুর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে ইমান হোসেন এবং দক্ষিণ দেনায়েতপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে মোঃ শাকিল হোসেন। তাদের বিরুদ্ধে থানায় হত্যা ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

রায়পুর থানা পুলিশ ও ওসি (তদন্ত) শিপন বড়ুয়া জানান, আটকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বামনী ইউনিয়নে ডাকাতির প্রস্তুতির সময় এস.আই মানিক বড়ুয়া নেতৃত্রে একদল টহল পুলিশ অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্য ডাকাতরা পালিয়ে যেতে সক্ষম হলেও আটক হন আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য। তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি এলজি, চার রাউন্ড গুলি, তিনটি চাপাতি, দুইটি রড ও একটি ছুরি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে রায়পুর থানায় অস্ত্র ও ডাকাতির বিষয়ে পৃথক ২টি মামল হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 504
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪