|

রায়পুরে ভ্রাম্যমান আদালতে ৫ ব্যবসায়ীর জরিমানা

প্রকাশিতঃ ১২:৩২ পূর্বাহ্ন | মে ২৯, ২০১৯

রায়পুরে ভ্রাম্যমান আদালতে ৫ ব্যবসায়ীর জরিমানা

রায়পুর (লক্ষীপুর) প্রতিনিধিঃ রায়পুর উপজেলার হায়দরগঞ্জ বাজারসহ বিভিন্ন জায়গায় ভ্রাম্যমান আদালতে ৫ ব্যবসায়ীর কাছ থেকে ১৭ হাজার টাকা জরিমানা আদায়।

আজ (মঙ্গলবার) বিকেলে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মোতাছিম বিল্লাহ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য পরিদর্শক (সেনেটারী ইন্সপেক্টর) মো. মাসুদুর রহমান ও রায়পুর থানা পুলিশ।

এ অভিযানে খাদ্য মূল্য তালিকা না থাকা, মেয়াদ উত্তীর্ন, খোলা খাবার রাখা ও মহামান্য হাইকোর্ট থেকে নিষিদ্ধ করা ৫২টি পণ্যের কয়েকটি রাখার অপরাধে জসিম ষ্টোরকে ৪ হাজার, বিসমিল্লাহ ফাস্ট ফুডকে ৫ হাজার, ভাই ভাই ষ্টোরকে ৩ হাজার টাকা, ফজু মোল্লা ষ্টেশনের সবুজ ষ্টোরকে ২ হাজার,মোক্তার ষ্টোরকে ৩ হাজার টাকা জরিমানাসহ মোট ১৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মোতাছিম বিল্লাহ জানান, পবিত্র রমজান মাসে ভেজাল মুক্ত খাবারের নিশ্চয়তায় ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার জন্য ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।

দেখা হয়েছে: 535
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪