|

শরীয়তপুর জেলা ছাত্রদলের রুবেলের মৃত্যুতে শোকের ছায়া

প্রকাশিতঃ ৪:৩৯ অপরাহ্ন | জানুয়ারী ১৫, ২০১৯

মোঃ মহসিন রেজা, শরীয়তপুরঃ

শরীয়তপুর জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক মনিরুজ্জামান রুবেল আখন্দ সোমবার ১৪ জানুয়ারী রাত সাড়ে আটটার সময় হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৫০)বছর তিনি শরীয়তপুরে পৌরসভার ৪নং ওয়ার্ড তুলাসার গ্রামের হারুন অর রশিদ আখন্দের ছেলে।

মনিরুজ্জামান রুবেল আখন্দ নব্বই দশকে স্বৈরাচার এরশাদ সরকার বিরোধী আন্দোলনে শরীয়তপুর ছাত্রদলের পক্ষে অন্যতম ভূমিকা পালন করেন। সেসময় তিনি শরীয়তপুর সরকারী কলেজের ছাত্র-ছাত্রী সংসদের জিএস নির্বাচিত হন।

পরে তিনি শরীয়তপুর জেলা ছাত্রদলের সাধারন সম্পাদকের দায়িত্বে ছিলেন। দক্ষিণ আফ্রিকায় বসবাস করার সময় সেখানেও দিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র দক্ষিণ আফ্রিকা বিএনপিকেও নেতৃত্ব দিয়েছেন তিনি।

মনিরুজ্জামান রুবেল এর অকাল মৃত্যুতে শরীয়তপুর জেলা বিএনপি নেতা কর্মি সহ দলমত নির্বিশেষে হাজারো মানুষ শেষ বারের মতো এক নজর দেখার জন্য ভিড় করেন এই সদালপী হাস্যেজ্জল রাজনীতিককে।

মনিরুজ্জামান রুবেল আখন্দের অকাল মৃত্যুতে শরীয়তপুর বিএনপি একজন বুদ্ধিমান সাহসী নেতাকে হারালো বলে মনে করেন বিএনপি’র নেতা কর্মিরা ও সাধারণ মানুষ। তার এই অকাল মৃত্যুতে শোক জানিয়েছেন জেলা বিএনপি। রুবেল এর অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে শরীয়তপুর জেলা বিএনপির নেতা কর্মিদের মাঝে।

মঙ্গলবার জোহর বাদ শিল্পকলা মাঠে প্রথম জানাজা শেষে তার গ্রামের বাড়ি চিকন্দীতে দ্বিতীয় পর্বে জানাজা দিয়ে সেখানেই তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

দেখা হয়েছে: 698
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪