|

কমলনগরে চেয়ারম্যান পদে আ.লীগের দলীয় প্রার্থী রেবেকা মহসীন

প্রকাশিতঃ ১:২৭ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৭, ২০১৯

কমলনগরে চেয়ারম্যান রেবেকা মহসীন

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরের কমলনগরে আওয়ামী লীগের দলীয় প্রার্থী রেবেকা মহসীন। তিনি কমলনগর উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও ১৪ দলীয় জোটের সন্ত্রাস জঙ্গীবাদ-নির্মূল কমিটির উপজেলা শাখার সহ-সভাপতি।

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে সহকারী রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে তিনি মনোনয়নপত্র দাখিল করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগসহ দলীয় নেতারা।

এরআগে ২৫ ফেব্রুয়ারি রাতে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত একপত্রে তাকে দলীয় মনোনয়ন নিশ্চিত করেন।

জানতে চাইলে রেবেকা মহসীন বলেন, আমাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয়ভাবে মনোনিত করেছেন। কমলনগরের মানুষের সেবা করার জন্য আমি চেয়ারম্যান পদে প্রার্থী। দলীয়সহ সর্বস্তরের জনগণ আমাকে ভোটে নির্বাচিত করবেন বলে আমার বিশ্বাস।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন বলেন, প্রথমদিকে একেএম নুরুল আমিন মাস্টারকে দলীয় মনোনয়ন দিলেও পরবর্তিতে রেবেকা মহসীনকে দলীয়ভাবে মনোনিত করেন।

দেখা হয়েছে: 493
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪