|

বরিশাল র‌্যাবের হাতে প্রশ্নপত্র ফাঁস চক্রের দুই সদস্য আটক

প্রকাশিতঃ ১০:৩৯ অপরাহ্ন | জানুয়ারী ২৯, ২০১৯

খোকন হাওলাদার, গৌরনদী(বরিশাল)প্রতিনিধিঃ

গোপালগঞ্জের মকসুদপুর থানার ঢাকপার এলাকায় অভিযান চালিয়ে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮ বরিশাল ক্যাম্পের একটি টিম।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় বরিশাল র‌্যাব-৮ এর সদর দপ্তরে কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপ-অধিনায়ক মেজর সজিবুল ইসলাম সজিব।

আটকরা হলেন- ঢাকপার এলাকার তারিকুল ইসলাম (২০) ও রিমন (১৯)।

মেজর সজিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৮ জানুয়ারি) দিনগত রাতে ঢাকপার এলাকায় অভিযান চালানো হয়। এসময় তারিকুল ও রিমন নামে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের দুই সদস্যকে তাদের বাড়ি থেকে আটক করা হয়। পাশাপাশি তাদের ব্যবহৃত কম্পিউটার, মোবাইল ফোন, সিমকার্ড ও ফেসবুক অ্যাকাউন্ট জব্দ করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেন PSC JSC HSL ALL EXAM HELP LINE নামে পেজে ভুয়া প্রশ্নপত্র দিয়ে বিভিন্ন জনের কাছ থেকে প্রতারণা করে বিকাশের মাধ্যমে টাকা আদায় করতেন। এছাড়া তারা মেসেঞ্জার, হোয়াটস অ্যাপ ও গোপন গ্রুপে কথোপকথন চালিয়ে শিক্ষার্থীদের প্রলুব্ধ করতেন এবং ফাঁদে ফেলতেন।

তিনি বলেন, আমরা মনে করি, শুধু এই দু’জনই শেষ নন। এই চক্রের সঙ্গে বড় একটি গ্রুপ কাজ করছে। আমরা সেই শেষ ব্যক্তি পর্যন্ত আইনের আওতায় নিয়ে আসতে চাই।

জানা গেছে- আটক উভয়ই কলেজছাত্র। এর মধ্যে তারিকুল সরকারি মোকসেদপুর কলেজ ও রিমন গোবিন্দপুর ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 850
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪