|

র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশিতঃ ৭:১২ অপরাহ্ন | জুলাই ২৪, ২০১৮

র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত

স্টাফ রিপোর্টারঃ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁও উপজেলার পিরোজপুর চেঙ্গাকান্দি এলাকায় আগমন সিএনজি স্ট্রেশনের পাশে মঙ্গলবার ভোরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আলমগীর হোসেন ওরফে বিয়ার আলমগীর (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন দুই র‌্যাব সদস্য। এ সময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র, গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট।

র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি শেখ বিল্লাল হোসেন জানান, র‌্যাব সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে নিয়মিত মাদকবিরোধী অভিযান পরিচালনা করার জন্য মঙ্গলবার ভোরে সোনারগাঁও উপজেলার পিরোজপুর চেঙ্গাকান্দি আগমন সিএনজি স্ট্রেশন এলাকায় যান।

সেখানে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীর হোসেন ওরফে বিয়ার আলমগীর ও তার সহযোগীরা র‌্যাবের ওপর অতর্কিত হামলা চালান ও গুলিবর্ষণ করেন। এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলেই বিয়ার আলমগীর নিহত হন। আহত হন র‌্যাব-১১ এর হাবিলদার হাবিবুর রহমান ও কনস্টেবল মিজান তালুকদার।

র‌্যাব ও সোনারগাঁও থানা পুলিশের একাধিক সূত্র জানায়, বিয়ার আলমগীরের বিরুদ্ধে সোনারগাঁও ও সিদ্ধিরগঞ্জসহ বিভিন্ন থানায় ১৯টি মামলা রয়েছে। এর মধ্যে মাদকের মামলাই রয়েছে ১০টি। তার কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ১৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। নিহত আলমগীর হোসেনের বাড়ি কাঁচপুর ইউনিয়নের বেপারীপাড়া এলাকায়। তার পিতার নাম মানিক মিয়া।

তবে নিহত আলমগীর হোসেনের পরিবারের দাবি, আলমগীর সোনারগাঁও থানা ছাত্রদলের সক্রিয় সদস্য ছিলেন। তার নামে পুলিশের করা নাশকতার মামলাসহ কয়েকটি মামলা রয়েছে। তিনি ছাত্রদল ও তরুণ দলের হয়ে এলাকায় সক্রিয়ভাবে রাজনীতি করতেন। গত সোমবার বিকালে তাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয়ে কে বা কারা বাড়ি থেকে আটক করে নিয়ে গেছেন।

দেখা হয়েছে: 551
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪