|

র‌্যাবের অভিযানে ৫ হাজার কেজি পলিথিন জব্দ আটক-৫

প্রকাশিতঃ ৯:৩০ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৪, ২০১৯

র‌্যাবের অভিযানে ৫ হাজার কেজি পলিথিন জব্দ আটক-৫

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ
র‌্যাব-৮ সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্প বিশেষ অভিযান চালিয়ে রবিবার সন্ধ্যা রাতে সরকার কর্তৃক নিষিদ্ধ ঘোষিত ৫ হাজার কেজি পলিথিন জব্দ ও এ সময় ৫ ব্যবসায়ীকে আটক করা হয়।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, রবিবার সন্ধা ৬টার দিকে কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে শরীয়তপুর জাজিরা উপজেলার কাজিরহাট বাজারে অভিযান চালিয়ে ৫ গুদাম থেকে ৫ হাজার কেজি পলিথিন উদ্ধার করা হয়। পলিথিন গুদামজাত ও বিক্রির অভিযোগে ৫জনকে আটক করে।

র‌্যাবের অভিযানে ৫ হাজার কেজি পলিথিন জব্দ আটক-৫

এরা হলেন-জাজিরার উত্তর কেবল নগর এলাকার আঃ কাদের বেপারীর ছেলে মোঃ আবুল কাশেম বেপারী, আহাদ্দি বয়াতীকান্দি এলাকার রমিজ উদ্দিন শেখের ছেলে মোঃ কালু শেখ, ছোবান্দি মাদবরকান্দির হাজী নওয়াব আলী শেখের ছেলে মোঃ আল আমিন, সোনারদুল আকন কান্দি এলাকার রহম আলী আকনের ছেলে মোঃ আব্দুর রশিদ এবং শিবচরের সাহেব বাজার এলাকার তোরাব আলী হাওলাদারের ছেলে মোঃ রোকন মিয়া।

পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মোঃ মনোয়ার হোসেন আটককৃতদের মধ্যে মোঃ আবুল কাশেমকে ২০ হাজার টাকা জরিমানা করেন। বাকী ৪জনের কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেন। উদ্ধারকৃত পলিথিন পরিবেশ অধিদপ্তর, শরীয়তপুর এর কাছে হস্তান্তর করা হয়।

দেখা হয়েছে: 953
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪