|

রাজারহাটে র‍্যাবের গুলিতে গুলিবিদ্ধ-২ আটক-১

প্রকাশিতঃ ১১:১৩ অপরাহ্ন | জুন ১৬, ২০১৯

রাজারহাটে র‍্যাবের গুলিতে গুলিবিদ্ধ-২ আটক-১

এ.এস.লিমন, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটে র‍্যাবের গুলিতে ২ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ ও মুল মাদকব্যবসায়ী মকবুল হোসেনকে ১০ কেজি গাঁজা সহ র‍্যাব আটক করেছে।

১৫ জুন শনিবার বিকালে র‍্যাব মাদক ব্যবসায়ী মকবলু হোসেনকে ওরফে ছাওয়া ধরা মকবুল(৫০)কে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে। এ ঘটনায় র‍্যাব-১৩ রাজারহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ও সরকারী কাজে বাধা প্রদানের অভিযোগ এনে পৃথক দুথটি মামলা দায়ের করেছে।

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ছিনাই ইউপির জয়কুমর এলাকায় মাদক ব্যবসায়ী মকবুল ওরফে ছাওয়া ধরা মকবুল হোসেন দীর্ঘদিন ধরে গাঁজা-ফেনসিডিলসহ মাদকদ্রব্য বেচা-কেনা করে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৩ শুক্রবার সন্ধ্যায় ক্রেতা সেজে মাদকব্যবসায়ী মকবুলের কাছ থেকে ১০ কেজি গাঁজা ক্রয় করে মকবুল হোসেনকে আটক করে। ওই সময় র‍্যাব পরিচয় দিলে মাদক ব্যবসায়ীর লোকজন র‍্যাবকে ঘিরে ফেলে তাদের ওপর অতর্কিত হামলা চালায়।

এসময় আত্মরক্ষার্থে র‍্যাব ৩ রাউন্ড গুলি করে। এতে কফিল উদ্দিনের পুত্র মাদকব্যবসায়ী শহিদুল ইসলাম(২৫) ও সৈয়দ আলীর পুত্র নুর ইসলাম(৩৫) গুলিবিদ্ধ হয়ে পালিয়ে যায়। পার্শ্ববর্তী ফুলবাড়ী হাসপাতালে গেলে গ্রেফতারের ভয়ে সেখান থেকে পালিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে।

পরে খবর পেয়ে রংপুর র‍্যাব- ১৩ ঘটনাস্থলে র্পৌছে আটক র‍্যাবের ২ সদস্যকে উদ্ধার করে। বর্তমান গ্রেপ্তার আতংকে জয়কুমরের ওই এলাকাটি পুরুষ শুন্য হয়ে পড়েছে। শনিবার বিকালে রাজারহাট থানায় র‍্যাবের ডি ই ডি আজিজুল ইসলাম বাদী হয়ে দুথটি মামলা দায়ের করেন।

বিষয়টি রাজারহাট থানার সেকেন্ড অফিসার এস আই রফিকুল ইসলাম নিশ্চিত করে বলেন, অপর আসামীদের গ্রেফতারে পুলিশ ও র‍্যাবের যৌথ অভিযান অব্যাহত রয়েছে।

দেখা হয়েছে: 354
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪