|

লক্ষ্মীপুরে অধ্যক্ষ এম,এ সাত্তার ট্রাস্টের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে নাস্তা বিতরণ

প্রকাশিতঃ ৮:৩৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ২০, ২০১৮

লক্ষ্মীপুরে অধ্যক্ষ এম,এ সাত্তার ট্রাস্টের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে নাস্তা বিতরণ

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ
লক্ষ্মীপুরে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে নাস্তা বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত সদর উপজেলার অভিরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পূর্ব চরমনসা সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন বিদ্যালয়ে গিয়ে ট্রাস্টের প্রতিনিধিরা শিক্ষার্থীদের হাতে নাস্তার প্যাকেট তুলে দেন।

গ্রামাঞ্চলের ছেলে-মেয়েদের বিদ্যালয়মুখী করার উদ্দেশ্যে সরকারের পাশাপাশি এমন উদ্যোগ গ্রহণ করেছেন ট্রাস্টের চেয়ারম্যান অধ্যক্ষ এম এ সাত্তার।

সকালে উপজেলার অভিরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নাস্তা বিতরণকালে উপস্থিত ছিলেন, বিদ্যালয়টির প্রধান শিক্ষক শ্যামলী দস্তিদা, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের প্রতিনিধি সামছুদ্দিন সাজু, আব্দুস সাত্তার, জাহিদ হাসান খাঁন প্রমুখ। এসময় বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও অভিভাকরা এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন।

অধ্যক্ষ এম এ সাত্তার ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি। এছাড়াও আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-০৩ (সদর) সংসদীয় আসন থেকে তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

লক্ষ্মীপুরে অধ্যক্ষ এম,এ সাত্তার ট্রাস্টের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে নাস্তা বিতরণ

দেখা হয়েছে: 556
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪